বড় খবর

২ বছর ধরে তরুণীকে গণধর্ষণ-ভিডিও ভাইরাল করার হুমকি, পুলিশের জালে তিনজন

প্রথমে পুলিশ নির্যাতিতার অভিযোগ নিতে অস্বীকার করে।

Rape, Rajasthan, Bangla News
গণধর্ষণের পর টানা ২ বছর ধরে হুমকি-ব্ল্যাকমেল এক তরুণীকে।

গণধর্ষণের পর টানা ২ বছর ধরে হুমকি-ব্ল্যাকমেল এক তরুণীকে। পাশবিক এই ঘটনা ঘটেছে রাজস্থানের আলোয়ার জেলার। দুবছর আগেই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তরুণী। কিন্তু পুলিশ তাঁর অভিযোগে কর্ণপাত না করায় এতদিন দোষীরা ধরা পড়েনি। এতদিন পর এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তরুণীর অভিযোগ, গত ২০১৯ সালের এপ্রিলে পরীক্ষা দিতে যাওয়ার সময় তাঁর একজন সহপাঠী ও তার দুই সঙ্গী তাঁকে অপহরণ করে এবং গণধর্ষণ করে তার ভিডিও করে। এরপর থেকে সেই ভিডিও নিয়ে ব্ল্যাকমেল চলতে থাকে এবং একাধিক বার গণধর্ষণ করে তারা। এমনটাই জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন ভ্যাকসিন নিতে কাড়াকাড়ি! পদপিষ্টের অবস্থা কোভিড টিকাকেন্দ্রে

প্রথমে পুলিশ নির্যাতিতার অভিযোগ নিতে অস্বীকার করে। সেই ঘটনায় পুলিশের বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে। এরপর গত ২৮ জুন এফআইআর দায়ের করেন নির্যাতিতা। তার আগে তৃতীয় এক ব্যক্তি তাঁর সঙ্গে যোগাযোগ করে ব্ল্যাকমেল করার চেষ্টা করে। পুলিশ জানিয়েছে, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে তদন্ত হচ্ছে। পুলিশের কোনও গাফিলতি থাকলে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হবে দোষীদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, সেই ব্যক্তি নির্যাতিতা দেখা করার জন্য জোর করে, নাহলে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পুলিশ ধর্ষণ ও ব্ল্যাকমেলিংয়ের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে। আরও একজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajasthan 21 year old gangraped blackmailed for two years in alwar three arrested

Next Story
এবার ইসলামাবাদে ভারতীয় দূতাবাসের উপর উড়ল ড্রোন, প্রতিবাদে গর্জে উঠল নয়াদিল্লিDrone, Pakistan, Islamabad
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com