বড় খবর

হোমওয়ার্ক সম্পূর্ণ না করার ‘শাস্তি’! ছাত্রকে পিটিয়ে পিটিয়ে মেরে ফেলল শিক্ষক

অভিযুক্ত শিক্ষক নাকি ছাত্রের বাবাকে বলেন, তাঁর ছেলে অজ্ঞান হয়ে গেছে শুধু। মারা যাওয়ার ভান করছে।

প্রতীকী চিত্র।

হোমওয়ার্ক সম্পূর্ণ না করার শাস্তি! ছাত্রকে পিটিয়ে পিটিয়ে মেরে ফেলল শিক্ষক। পাশবিক এই ঘটনা রাজস্থানের একটি বেসরকারি স্কুলের। চুরু জেলার সেই স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত স্কুলের অনুমোদন সাসপেন্ড করা হয়েছে।

রাজস্থানের শিক্ষামন্ত্রী গোবিন্দ সিং দোস্তারি এই ঘটনার তীব্র নিন্দা করে স্কুলের অনুমোদন বাতিল করার নির্দেশ দিয়েছেন। সালাহার থানার শীর্ষ পুলিশ আধিকারিক সন্দীপ বিষ্ণোই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ১৩ বছরের কিশোর গণেশ হোমওয়ার্ক সম্পূর্ণ না করায় তাঁকে ক্লাসের মধ্যে বেধড়ক মারেন শিক্ষক মনোজ। মারধরের চোটে অজ্ঞান হয়ে যায় পড়ুয়া। এরপর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, অভিযুক্ত শিক্ষক নাকি ছাত্রের বাবাকে বলেন, তাঁর ছেলে অজ্ঞান হয়ে গেছে শুধু। মারা যাওয়ার ভান করছে নাকি। এই ঘটনায় প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে শিক্ষকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। এদিকে, স্বতঃপ্রণোদিত হয়ে রাজস্থানের রাজ্য মানবাধিকার কমিশন একটি নোটিস পাঠিয়েছে স্কুল কর্তৃপক্ষকে।

আরও পড়ুন স্কুলে যেতে দেয়নি পরিবার, রাগে সবাইকে বিষ খাইয়ে খুন করল কিশোরী

ওই স্কুল কর্তৃপক্ষ ছাড়াও জেলার আধিকারিক, পুলিশ সুপার-সহ সংশ্লিষ্ট দফতরের জবাব তলব করেছে কমিশন এক সপ্তাহের মধ্যে। কমিশনের চেয়ারম্যান গোপালকৃষ্ণ ব্যাস নোটিসে জানতে চেয়েছেন, অভিযুক্ত শিক্ষক, স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে। স্কুলের শিক্ষকদের বিরুদ্ধে আগে কোনও অভিভাবক অভিযোগ দায়ের করেছিলেন কি না তাও জানতে চেয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajasthan school student hacked to death teacher accused

Next Story
৯৫% মানুষের পেট্রোল দরকার পড়ে না! মূল্যবৃদ্ধিতে আজব যুক্তি যোগীর মন্ত্রীরUP Minister Fuel Price
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com