scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

পুলিশ দেখেই পালানোর চেষ্টা, নিরাপত্তা কর্মীকে গাড়িতে পিষল ধর্ষণে অভিযুক্ত

অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইপিসির ২৭৯, ৪২৭, ৩৩৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ দেখেই পালানোর চেষ্টা, নিরাপত্তা কর্মীকে গাড়িতে পিষল ধর্ষণে অভিযুক্ত
পুলিশের হাত থেকে পালাতে আবাসনের সিকিউরিটি গার্ডকে সজোরে ধাক্কা।

পুলিশের হাত থেকে পালাতে আবাসনের সিকিউরিটি গার্ডকে সজোরে ধাক্কা। মঙ্গলবার সন্ধ্যায় নয়ডার সেক্টর ১২০ তে অবস্থিত আম্রপালি জোডিয়াক সোসাইটির এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। জানা গিয়েছে অভিযুক্তের নাম নীরজ।

তদন্তে জানা যায়, অভিযুক্ত চালকের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন এক মহিলা। তার খোঁজে পুলিশ অভিযান চালায়। অভিযুক্ত নীরজ বিষয়টি জানতে পারে। পুলিশের হাত থেকে পালাতে গিয়েই গাড়ি নিয়ে সজোরে ধাক্কা মারে সিকিউরিটি গার্ডকে

নয়ডার সেক্টর ১১৩ থানার ইনচার্জ শরদ কান্ত শর্মা জানিয়েছেন যে জোডিয়াক সোসাইটির বাসিন্দা নীরজ সিংয়ের বিরুদ্ধে দিন কয়েক আগেই এক মহিলা ধর্ষণের মামলা দায়ের করেন। তিনি নয়ডার একটি বেসরকারি সংস্থার আধিকারিক। যে মহিলা নীরজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে তিনিও একই সংস্থায় কাজ করেন। 

অভিযোগের পর থেকে অভিযুক্ত নীরজ পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এদিন খবর পেয়েই নীরজকে ধরতে আম্রপালি জোডিয়াক সোসাইটির আবাসনে পুলিশ হানা দেন। পুলিশের হাত থেকে পালানোর জন্যই সজোরে গাড়ি নিয়ে এলাকা ছাড়ার চেষ্টা করে নীরজ। আর তাতেই ঘটে যায় ভয়ঙ্কর বিপত্তি। সোসাইটির সিকিউরিটি আধিকারিক অশোক মালি নীরজকে থামানোর চেষ্টা করলে সিকিউরিটি ইনচার্জকে ধাক্কা মেরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান নীরজ।

আরও পড়ুন: [ মালদ্বীপে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঝলসে মৃত ৮ ভারতীয় শ্রমিক ]

গাড়ির ধাক্কায় গেটে দাঁড়িয়ে থাকা সিকিউরিটি ইনচার্জ অশোক মালি গুরুতর আহত হন। গাড়ির ধাক্কায় কাঁধে ও পায়ে গুরুতর আঘাত পান তিনি। বুধবার সিকিউরিটি আধিকারিক থানায় একটি অভিযোগ দায়ের করেন। স্টেশন ইনচার্জ জানান, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইপিসির ২৭৯, ৪২৭, ৩৩৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। পাশাপাশি সিকিউরিটি আধিকারিকের চিকিৎসার ব্যবস্থাও করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Rape accused noida man ties to run over security guard while fleeing police