বড় খবর

Manish Sisodia: “অক্সিজেন নিয়ে অডিট কমিটির রিপোর্ট বিজেপির তৈরি”, ভিত্তিহীন বলে দাবি শিসোদিয়ার

Manish Sisodia: প্রয়োজনের চার গুণ বেশি অক্সিজেন সরবরাহ করা হয়েছে দিল্লিকে। সুপ্রিম কোর্ট নিযুক্ত অক্সিজেন অডিট কমিটির এই রিপোর্টকে ভুয়ো বলে দাবি করলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ শিসোদিয়া।

Manish Sisodia, Delhi Government
সুপ্রিম কোর্ট নিযুক্ত অক্সিজেন অডিট কমিটির এই রিপোর্টকে ভুয়ো বলে দাবি করলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ শিসোদিয়া।

Manish Sisodia: প্রয়োজনের চার গুণ বেশি অক্সিজেন সরবরাহ করা হয়েছে দিল্লিকে। সুপ্রিম কোর্ট নিযুক্ত অক্সিজেন অডিট কমিটির এই রিপোর্টকে ভুয়ো বলে দাবি করলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ শিসোদিয়া। শুক্রবার তিনি সাফ জানিয়ে দেন, অডিট কমিটি এমন কোনও রিপোর্ট স্বাক্ষর বা অনুমোদন করেনি। এসব বিজেপির চক্রান্ত, মিথ্যা রটনা, দাবি করেছেন শিসোদিয়া।

এদিন একটি ওয়েবকাস্টে শিসোদিয়া বলেন, “এই ভুয়ো রিপোর্ট বিজেপির সদর দফতরে তৈরি হয়েছে আর ওখান থেকেই ছড়ানো হয়েছে। অডিট কমিটির অভ্যন্তরীণ রিপোর্ট ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে জমা পড়েছে। একটি ভুয়ো রিপোর্ট নিয়ে দাবি করা হচ্ছে, দিল্লি চাহিদার অতিরিক্ত অক্সিজেন নিয়েছে কেন্দ্রের কাছ থেকে। এরকম কোনও রিপোর্টই নেই। এটা বিজেপি চক্রান্ত করে ছড়াচ্ছে। মিথ্যা কথা বলছে ওরা।”

আরও পড়ুন ৩ মাসে ৪ কোটি! মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রীকে দিয়েছে বার মালিকেরা, ইডি-র চাঞ্চল্যকর তথ্য

তিনি আরও বলেছেন, “কমিটির সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, এরকম কোনও রিপোর্ট তাঁরা স্বাক্ষর বা অনুমোদন দেননি। বিষয়টি আদালতের বিচারাধীন, এটা নিয়ে রাজনীতি করা উচিত নয়।” শিসোদিয়ার দাবি, করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর দিল্লিতে অক্সিজেনের আকাল দেখা দেয়। অক্সিজেন ব্যবস্থাপনা কেন্দ্রের দায়িত্ব। ওরা কেজরিওয়ালকে নিশানা করছে না, নিজেদের এই দাবি দিয়ে যাঁরা অক্সিজেনের জন্য প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের নিশানা করছে বিজেপি।

আরও পড়ুন করোনার ডেল্টা-প্লাস প্রজাতির হানার মাঝেও দেশে কিছুটা কমল সংক্রমণ! মৃত্যুও এখনও চিন্তার

শিসোদিয়া বিজেপিকে তীব্র আক্রমণ করে বলেছেন, “রোগী, তাঁদের পরিজন, চিকিৎসকরা কি মিথ্যা কথা বলেছেন? যাঁরা আদালতের দ্বারস্থ হয়েছিলেন তাঁদের কী বলবে বিজেপি?”

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Report claiming delhi inflated oxygen requirement not approved by sc panel bjp lying manish sisodia

Next Story
Lakshadweep: দেশদ্রোহিতা মামলায় স্বস্তি অভিনেত্রী আয়েশার, জামিন মঞ্জুর হাইকোর্টেLakshadweep, Aisha Sultana, BJP, Sedition
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com