বড় খবর

সুশান্তকাণ্ডে রিয়ার বিরুদ্ধে এফআইআর এবার এনসিবি-র

সিবিআই-ইডি-র পর এবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্য়ুরো(এনসিবি)।

Rhea Chakraborty
ছবি: ইনস্টাগ্রাম

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর ঘটনায় নয়া মোড়। সিবিআই-ইডি-র পর এবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পদক্ষেপ করল নারকোটিক্স কন্ট্রোল ব্য়ুরো(এনসিবি)। বুধবার রিয়া ও অন্য়ান্য়দের বিরুদ্ধে এনডিপিএস আইনের ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। এফআইআর দায়েরের আগে আইনি পরামর্শ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এক আধিকারিক। ২৮, ২৯, ২০-বি ধারায় এফআইআর দায়ের করেছে এনসিবি।

নিষিদ্ধ মাদকের সঙ্গে রিয়ার যোগসূত্রের প্রমাণ সম্প্রতি সিবিআই ও এনসিবি-র হাতে তুলে দিয়েছে ইডি। যদিও ইডি-র সেই দাবি অস্বীকার করেছেন রিয়ার আইনজীবী। উল্লেখ্য়, সুশান্তকাণ্ডে আর্থিক তছরুপের মামলার তদন্ত চালাচ্ছে ইডি। এ মামলায় অভিনেত্রী রিয়াকে জিজ্ঞাসাবাদও চালিয়েছে তারা।

আরও পড়ুন: ‘কোনও দিন মাদক সেবন করেননি রিয়া’! প্রস্তুত রক্ত পরীক্ষার জন্য

এদিকে, সুশান্তের মৃত্য়ু মামলার তদন্ত চালাচ্ছে সিবিআইও। ইতিমধ্য়েই সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পরিচারকদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালিয়েছেন সিবিআই গোয়েন্দারা। পাশাপাশি বান্দ্রায় সুশান্তের ফ্ল্য়াটেও দীর্ঘ সময় কাটিয়েছেন তাঁরা।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্য়াটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বলিউডের বর্তমান প্রজন্মের অন্য়তম উজ্জ্বল মুখ সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃত্য়ুর ঘটনায় তোলপাড় পড়ে যায় বলিউডে। সুশান্ত অবসাদে আত্মহত্য়া করেছেন বলে প্রাথমিক তদন্তে জানায় পুলিশ। কিন্তু কেন তিনি আত্মহত্য়া করলেন? নাকি তাঁর মৃত্য়ুর নেপথ্য়ে অন্য় কোনও রহস্য় লুকিয়ে রয়েছে, তার কিনারা এখনও হয়নি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rhea chakraborty charged under ndps act for links to banned drugs

Next Story
‘জেইই-নিট পিছোতে সুপ্রিম কোর্টে চলুন’।। মোদী সরকারকে বিঁধেলেন রাহুল।।নেটফ্লিক্সের বিরুদ্ধে মামলা মেহুলের।। ভেন্টিলেশনেই প্রণবIndia latest news, দেশের খবর, ভারতের খবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com