বড় খবর

সুশান্তের দিদির বিরুদ্ধে পুলিশে অভিযোগ রিয়ার

ওই ভুয়ো প্রেসক্রিপশনের ৫ দিন পরই সুশান্তের মৃত্য়ু হয় বলে অভিযোগপত্রে দাবি করেছেন রিয়া।

Rhea Chakraborty
ছবি: ইনস্টাগ্রাম

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু মামলা নয়া মোড় নিল। সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে সোমবার মুম্বই পুলিশে অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী। জাল মেডিক্য়াল প্রেসক্রিপশন তৈরির অভিযোগে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা ও রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়েরের আর্জি জানিয়ে অভিযোগ দায়ের করেছেন রিয়া। ওই ভুয়ো প্রেসক্রিপশনের ৫ দিন পরই সুশান্তের মৃত্য়ু হয় বলে অভিযোগপত্রে দাবি করেছেন রিয়া।

অভিযোগপত্রে রিয়া দাবি করেছেন, ”৮ জুন সকালে সুশান্ত তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের সঙ্গে কথোপকথনের মেসেজ দেখায় আমায়। ওই মেসেজ দেখে আঁতকে উঠি। ওঁর দিদি একটা ওষুধের তালিকা পাঠান। এরপরই আমি সুশান্তকে বোঝাই যে তাঁকে এক ডাক্তার কয়েক মাস ধরে দেখছেন এবং তাঁর ওষুধ খাচ্ছেন, তাই অন্য় ওষুধ খাওয়া ঠিক হবে না। তাঁর দিদির মেডিক্য়াল ডিগ্রি নেই। ফলে তাঁর প্রেসক্রাইব করা ওষুধ খাওয়া ঠিক হবে না। কিন্তু দিদি যে ওষুধ প্রেসক্রাইব করেছেন, সেটাই শুধু খেতে চান সুশান্ত”।

আরও পড়ুন: রিয়াকে এনসিবি-র সমন, ‘গ্রেফতার হতে তৈরি রিয়া’- দাবি অভিনেত্রীর আইনজীবীর

রিয়ার আরও অভিযোগ, ”ওইদিন ডা. রাম মনোহর লোহিয়া হাসপাতালের ডাক্তার তরুণ কুমারের একটি প্রেসক্রিপশন পাঠান প্রিয়াঙ্কা। প্রাথমিকভাবে দেখে বুঝতে পারি, এটা জাল”। রিয়ার অভিযোগপত্রটি বান্দ্রা পুলিশের হাতে দেওয়া হয়েছে। তবে এই অভিযোগের ভিত্তিতে এখনও এফআইআর দায়ের হয়নি।

এদিকে, মাদক-কারবারের তদন্তে এদিন ফের এনসিবি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন সুশান্তের বান্ধবী। রবিবার এই মামলায় তাঁকে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চালানো হয়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rhea chakraborty files complaint against sushant singh rajputs sister over bogus medical prescription

Next Story
ভ্যাকসিন সংগ্রহ করে বিশ্বব্যাপী সরবরাহে নেতৃত্ব দেবে ইউনিসেফ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com