মাদক মামলায় রিয়া চক্রবর্তীর হেফাজতের মেয়াদ বাড়ল

আগামী ৬ অক্টোবর পর্যন্ত হেফাজতেই থাকতে হবে তাঁকে।

By: Mumbai  Updated: September 22, 2020, 03:53:35 PM

হেফাজতের মেয়াদ বাড়ল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। আগামী ৬ অক্টোবর পর্যন্ত হেফাজতেই থাকতে হবে তাঁকে। মাদক মামলায় নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আদালত মঙ্গলবার এই নির্দেশ দিয়েছে। ইতিমধ্যেই বম্বে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রিয়া ও তাঁর ভাই সৌভিক। ২৩ সেপ্টেম্বর (আগামিকাল) সেই মামলার শুনানি রয়েছে।

এনডিপিএস আদালত একই সঙ্গে মাদক মামলায় এনসিবি-র হাতে ধৃত রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের হাউস-স্টাফ স্যামুয়েল মিরান্ডা, রাধুনি দীপেশ সাওয়ান্ত, মাদক পাচারকারী জাইদ ভিলাত্রা, আবদেল বশিত পারিহারেরও জামিনের আবেদন খারিজ হয়েছে।

আরও পড়ুন- মাদক যোগে বিড়ম্বনায় দীপিকা, জিজ্ঞাসাবাদে তলব একদম কাছের জনকে

১৪ জুন বান্দ্রান ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। পরে ছেলের মৃত্যুর জন্য রিয়াকেই নিশানা করে সুশান্তের পরিবার। রিয়ার নামে মামলা দায়ের হয়। সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত মামলা সিবিআইয়ের হাতে ওঠে। টাকা নয়ছয়ের অভিযোগে মামলা দায়ের করে ইডি। হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্রে উঠে আসে মাদক যোগের বিষয়টি। যার তদন্তে এনসিবি। এই সংস্থার রুজু করা মামলার প্রেক্ষিতেই আপাতত বাইকুল্লা জেলে বন্দি রিয়া সহ বাকি অভিযুক্তরা।

সুশান্তের জন্য কী মাদক আনা হবে, তার ডেলিভারি নেওয়া, টাকার হিসাব বান্ধবী রিয়া চক্রবর্তী রাখতো বলে আদালতে দাবি করেছে এনসবি। জেরায় অভিযোগ মেনে নিয়েছে বলেও জানান কেন্দ্রীয় সংস্থাটি। এছাড়াও, মাদককাণ্ডে বলিউডের বেশ কয়েক জন তারকার নামও রিয়া ফাঁস করেছেন বলে জানা গিয়েছে।

সেই সূত্র ধরেই অভিনেত্রী দীপিকা পাডুকোনের ম্যানেজার কারিশমা প্রকাশকে তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। সেই সঙ্গে ডাকা হয়েছে কেডব্লিউএএন এজেন্সির ধ্রুব চিৎগোপেকরকেও। কারিশমা নিজেও কেডব্লিউএএন-এর ট্যালেন্ট হান্ট ম্যানেজার।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rhea chakraborty judicial custody extended till oct 6

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
IPL 2020
X