গতিবেগ বেশি থাকাতেই দুর্ঘটনা, এফআইআর শাবানার গাড়ির চালকের বিরুদ্ধে

প্রচণ্ড গতিতে গাড়ি চালনার জন্য ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ও ৩৩৭ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

অভিনেত্রী শাবানা আজমি
দুর্ঘটনার জন্য প্রাথমিক ভাবে দায়ী করা হল শাবানা আজমির গাড়ির চালককে। শনিবার বিকেলে দুর্ঘটনার কবলে পড়েছিল অভিনেত্রী গাড়ি। গুরুতর জখম হন শাবানা।

ট্রাক মালিক রাজেশ পান্ডুরাগ শিণ্ডের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে শাবানার গাড়ির চালক অমলেশ যোগেন্দ্র কামাতের বিরুদ্ধে। জানা গিয়েছে, প্রচণ্ড দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন অমলেশ। ওই অবস্থাতেই মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ওভারটেক করতে গিয়েই গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে ট্রাকের। তখন গাড়িতে ছিলেন শাবানা। জখম হন অভিনেত্রী। ওই গাড়িতে থাকলেও শাবানার স্বামী জাভেদ আখতার অবশ্য তেমন আহত হননি।

আরও পড়ুন: দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি

দুর্ঘটনায় শাবানার গাড়ির চালকও আহত হন। গাড়ির চালক অমলেশ যোগেন্দ্র কামাতের বিরুদ্ধে বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে বলে জানা গিয়েছে। প্রচণ্ড গতিতে গাড়ি চালনার জন্য ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ও ৩৩৭ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। তবে সবকটি ধারাই জামিন যোগ্য। এখনও অবশ্য গ্রেফতার করা হয়নি চালককে।

অভিনেত্রী ভালো আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। রবিবার তাঁর আরও কয়েকটি শরীরিক পরীক্ষা হওয়ার কথা রয়েছে। শাবানার চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ড জানিয়েছে, আরও অন্তত চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখতে হবে তাঁকে।

Read  the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shabana azmi accident rash driving fir lodged against actors driver

Next Story
সিবিএসই প্রশ্ন ফাঁসকাণ্ড: দিল্লি হাইকোর্টে শুনানি, ধৃত আরও ৩সিবিএসই-র সিদ্ধান্তের প্রতিবাদে লুধিয়ানার ফিরোজপুরে প্রতিবাদে পড়ুয়ারা। ছবি গুরমীত সিং, ইন্ডিয়ান এক্সপ্রেস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com