scorecardresearch

বড় খবর

সহযোগিতা করছেন না আফতাব! আজ ফের পলিগ্রাফ টেস্ট

প্রায় ৩০টি প্রশ্ন আজ ফের জানতে চাওয়া হবে আফতাবের কাছে

সহযোগিতা করছেন না আফতাব! আজ ফের পলিগ্রাফ টেস্ট

আজ ফের পলিগ্রাফি পরীক্ষা শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলার মুল অভিযুক্ত আফতাব পুনাওয়ালার। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে তিহার জেল থেকে বের করে রোহিণীতে এফএসএল ডিরেক্টরের কাছে পৌঁছেছে। এর আগে বৃহস্পতিবার দিল্লির রোহিণীর ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল)-এ প্রায় আট ঘণ্টা ধরে চলে শ্রদ্ধা হত্যাকাণ্ডের (Shraddha Walker Murder Case) মূল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পলিগ্রাফ পরীক্ষা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় আট ঘণ্টা ধরে আফতাবের পলিগ্রাফ পরীক্ষা চলে।

এই পরীক্ষা চলাকালীন তাকে প্রায় ৩০টি প্রশ্ন করা হয়। সূত্রের খবর, আফতাব জ্বরের কারণে সেই পরীক্ষা সম্পুর্ণ হয়নি। পাশাপাশি সর্দি সঙ্গে হাঁচির মত উপসর্গ থাকায় বেশ কিছু বিষয় রেকর্ড করতেও সমস্যা হয় বলে সূত্রের খবর। এফএসএল সূত্রে খবর, খুব শীঘ্রই আফতাবের পলিগ্রাফ পরীক্ষার রিপোর্ট জানা যাবে। প্রসঙ্গত, কোনও অভিযুক্ত সত্যি নাকি মিথ্যা বলছে, তা বুঝতে পলিগ্রাফ পরীক্ষা করানো হয়।

পুলিশ এখনও আফতাবের কাছ থেকে শ্রদ্ধার মোবাইল ফোন উদ্ধার করতে পারেনি। তিনি ওই মোবাইল ফোনটি কোথায় রেখেছেন তা একাধিকবার জিজ্ঞাসা করা হয়েছে। প্রতিবারই আফতাব সেই প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। এফএসএল কর্মকর্তারা বলছেন, আফতাবের শরীর ভাল থাকলে আজ সোমবার ফের পলিগ্রাফি পরীক্ষা করা হবে আফতাবের। প্রায় ৩০টি প্রশ্ন আজ ফের জানতে চাওয়া হবে তার কাছে।

আরও পড়ুন: [ ভয়াবহ দুর্ঘটনা! সজোরে BMW-এর ধাক্কা, বাঙালি সাইক্লিস্টের মৃত্যু ]

শ্রদ্ধা হত্যা মামলার অভিযুক্ত আফতাব তিহার জেলে গতকাল রাতের খাবার খেয়ে তিনি সারা রাত আরামে ঘুমিয়েছেন বলে জেলসূত্রে খবর। আদালত ২৮, ২৯ নভেম্বর ও ৫ ডিসেম্বর পরীক্ষা ও নারকো টেস্টের সময় নির্ধারণ করেছে। ৬মাস আগে ১৮ মে দিল্লির মেহরৌলিতে লিভ-ইনে থাকা প্রেমিকা শ্রদ্ধা ওয়ালকরকে খুনের অভিযোগ ওঠে প্রেমিক আফতাবের বিরুদ্ধে। এরপর সে শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে তা ছতরপুর ছিটমহলের জঙ্গলের বিভিন্ন জায়গায় ফেলে আফতাব। শ্রদ্ধার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দিল্লি পুলিশ ১২ নভেম্বর শনিবার আফতাবকে গ্রেপ্তার করে। ঘটনায় তদন্ত চলছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Shraddha murder case accused aftab brought to fsl rohini for polygraph test