বড় খবর

সুশান্তকাণ্ডে বিহারের আইপিএসকে কোয়ারেন্টিন থেকে না ছাড়লে আইনি পদক্ষেপ, হুঁশিয়ারি ডিজি-র

আজকের মধ্য়ে কোয়ারেন্টিন থেকে বিহারের আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে না ছাড়লে আইনি পদক্ষেপ করা হবে, এমন হুঁশিয়ারিই দিলেন বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে।

Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু তদন্তে বিহারের আইপিএসকে নিয়ে টানাপোড়েন চরম পর্যায়ে পৌঁছোল। আজকের মধ্য়ে কোয়ারেন্টিন থেকে বিহারের আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে না ছাড়লে আইনি পদক্ষেপ করা হবে, এমন হুঁশিয়ারিই দিলেন বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে।

উল্লেখ্য়, সুশান্তের মৃত্য়ু তদন্তে মুম্বইয়ে আসার পরই গত ২ অগাস্ট তাঁকে কোয়ারেন্টিন করে রাখা হয়। ১৪ দিনের কোয়ারেন্টিনের মেয়াদ শেষ আগামী ১৫ অগাস্ট। গত রবিবার, ডিজিপি পাণ্ডে জানান, রাত ১১টা নাগাদ আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে ‘বলপূর্বক’ কোয়ারেন্টিনে রেখেছেন বিএমসি আধিকারিকরা। শহরে আসার কয়েক ঘণ্টার মধ্য়েই তাঁকেই কোয়ারেন্টিনে রাখা হয় বলে দাবি।

আরও পড়ুন: ‘সুশান্তের জীবনে কিছু একটা হতে চলেছে’, মৃত্যুর চার মাস আগে পুলিশকে ফোন পরিবারের

এর আগে, বিএমসি-র তরফে বিহার পুলিশকে জানানো হয়, বিনয় তিওয়ারির কোয়ারেন্টিনেই থাকা দরকার। সংশ্লিষ্ট আধিকারিকদের সঙ্গে কথাবার্তা বলতে তিনি ডিজিটাল প্ল্য়াটফর্ম ব্য়বহার করতে পারেন। বিহার পুলিশকে লেখা চিঠিতে বিএমসি জানায়, ”বিহারে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে, ডিজিটাল প্ল্য়াটফর্মেই মহারাষ্ট্র সরকারের আধিকারিকদের সঙ্গে আলাপ আলোচনা চালাতে পারেন ওই অফিসার। এরফলে ওই আধিকারিকের থেকে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা এড়ানো যাবে”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh death probe bihar dgp warns of legal action if ips officer not allowed to leave mumbai today

Next Story
তবলিঘি মামলায় বিদেশিদের লুক আউট প্রত্যাহার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com