scorecardresearch

বড় খবর

তামিলনাড়ুতে লস্কর জঙ্গি! জারি হাই অ্যালার্ট

তামিলনাড়ুতে হামলা চালাতে পারে লস্কর জঙ্গির ওই দল, এমন আশঙ্কাই করা হয়েছে। এ খবর পাওয়ার পরই গোটা রাজ্যকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।

Tamil Nadu on high alert,তামিলনাড়ুতে জারি হাই অ্যালার্ট, Tamil Nadu, তামিলনাড়ু, Tamil Nadu news, তামিলনাড়ুর খবর, Lashkar terrorists, Lashkar-e-Toiba , লস্কর এ তৈবা, লস্কর জঙ্গি
চলছে তল্লাশি অভিযান। ছবি: টুইটার।
তামিলনাড়ুতে লুকিয়ে রয়েছে লস্কর-এ-তৈবা জঙ্গি! এমন চাঞ্চল্যকর খবরই দিয়েছে গোয়েন্দা বিভাগ। গোয়েন্দা তথ্য জানার পরই বৃহস্পতিবার মধ্যরাত থেকে রাজ্যজুড়ে চিরুনি তল্লাশি শুরু করেছে তামিলনাড়ু পুলিশ। বিশেষত কোয়েম্বাত্তুর শহরেই নিরাপত্তা জোরদার করা হয়েছে। এমনটাই জানিয়েছেন পুলিশের এক শীর্ষ আধিকারিক। গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, ৬ লস্কর জঙ্গি তামিলনাড়ুতে ঢুকতে পারে। এ খবরে কার্যত আতঙ্কে সিঁটিয়ে দক্ষিণের এই রাজ্য।

আরও পড়ুন: ইডি মামলায় সোমবার পর্যন্ত চিদাম্বরমকে সুরক্ষাকবচ সুপ্রিম কোর্টের

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ সমস্ত শহরের পুলিশ কমিশনার ও পুলিশ সুপারদের এ নিয়ে অ্যালার্ট জারি করা হয়। তামিলনাড়ুতে হামলা চালাতে পারে লস্কর জঙ্গির ওই দল, এমন আশঙ্কাই করা হয়েছে। এ খবর পাওয়ার পরই গোটা রাজ্যকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। গোয়েন্দা বিভাগ সূত্রে জানানো হয়েছে, ধর্মীয় স্থান, বিভিন্ন দূতাবাস, পর্যটনস্থলে হামলা চালানো হতে পারে। ওইসব এলাকায় জোরদার করা হয়েছে নিরাপত্তা। শহরের পাশাপাশি উপকূলবর্তী এলাকাতেও নিরাপত্তা বাড়ানো হয়েছে। ফেরি পরিষেবাতেও নজরদারি চালানো হচ্ছে।

আরও পড়ুন: ‘কাশ্মীর ইস্যু নিজেদেরকেই মেটাতে হবে’, মোদীর পাশে দাঁড়িয়ে ইমরানকে বার্তা ম্যাক্রনের

গতরাত থেকেই রাজ্যের বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। মৎস্যজীবীদের উপরও নজরদারি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাত থেকেই তল্লাশি অভিযান চালানো শুরু হয়েছে। আপাতত তল্লাশি অভিযান জারি থাকবে। উল্লেখ্য, শ্রীলঙ্কায় বিস্ফোরণ নিয়ে আগে অ্যালার্ট জারি করা হয়েছিল। যা পরে সত্যি হয়।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu on high alert lashkar terrorists