scorecardresearch

বড় খবর

প্রখ্যাত ফ্যাশন ডিজাইনারের রহস্যমৃত্যু, ফ্ল্যাটের শৌচালয়ে মিলল নিথর দেহ

ফ্ল্যাটের বাথরুম থেকে প্রখ্যাত ফ্যাশন ডিজাইনারের নিথর দেহ উদ্ধার করে পুলিশ।

Top fashion designer Prathyusha Garimella found dead in apartment, police suspect suicide
প্রখ্যাত ফ্যাশন ডিজাইনারের রহস্যমৃত্যু।

ফের এক সেলিব্রিটির রহস্যমৃত্যু। প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যুতে চাঞ্চল্য। শনিবার হায়দরাবাদের একটি অ্যাপার্টমেন্ট থেকে প্রত্যুষার নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ। খ্যাতনামা এই ফ্যাশন ডিজাইনার আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

শনিবার বানজারা হিলস অ্যাপার্টমেন্টে নিজের ফ্ল্যাটের বাথরুমে মিলেছে প্রত্যুষার দেহ। তাঁর ফ্ল্যাট থেকে একটি কার্বন মনোক্সাইড ক্যানিস্টারও উদ্ধার করেছে পুলিশ। বানজারা হিলস থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফ্যাশন ডিজাইনারের রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লা।

শনিবার পরিবারের সদস্যরই তাঁর মৃতদেহ ফ্ল্যাটের শৌচালয়ে পড়ে থাকতে দেখেন। তাঁরাই খবর দেন পুলিশে। পরে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। প্রত্যূষার বাবা পেশায় একজন ব্যবসায়ী। শুরুর দিকে বাবার সংস্থাতেই কাজ করতেন তরুণী। তবে পরবর্তী সময়ে ফ্যাশন ডিজাইনিং নিয়ে কাজ করা শুরু করেন প্রত্যুষা।

আরও পড়ুন- ভয় ধরাচ্ছে করোনা, হু হু করে বাড়ছে সংক্রমণ, বিদ্যুৎ গতি অ্যাক্টিভ কেসেরও

বলিউড ও টলিউডের একাধিক শিল্পীর সঙ্গে কাজ করেছেন তিনি। তাঁর আকস্মিক এই মৃত্যুতে স্বভাবতই ফের একবার শোকের ছায়া বিনোদুনিয়ায়। বানজারা হিলসেই নিজের ফ্যাশন স্টুডিও খুলেছিলেন প্রত্যুষা।

প্রত্যুষা আত্মঘাতী হয়েছেন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। মৃতদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ইতিমধ্যেই প্রত্যুষার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন পুলিশ আধিকারিকরা। তাঁর মানসিক অবসাদ ছিল কিনা সেব্যাপারেও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারী অফিসারেরা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Top fashion designer prathyusha garimella found dead in apartment police suspect suicide