scorecardresearch

বড় খবর

ভিন জাতে প্রেম, আদিবাসী যুবকের নিখোঁজ রহস্যে অন্য ইঙ্গিত!

দীপকের পরিবারের সন্দেহ, মুসলিম মেয়েকে ভালবাসার ফলেই মেয়েটির পরিবারের লোকজন যুবককে হত্যা করে।

ভিন জাতে প্রেম, আদিবাসী যুবকের নিখোঁজ রহস্যে অন্য ইঙ্গিত!
দীপকের পরিবারের সন্দেহ, মুসলিম মেয়েকে ভালবাসার ফলেই মেয়েটির পরিবারের লোকজন যুবককে হত্যা করে।

কথায় আছে ভালবাসার কোন জাত হয়না। কিন্তু ভালবেসেই খুন হতে হল এক আদিবাসী যুবককে। মাত্র ৩১ বছরেই ঝড়ে গেল তরতাজা প্রাণ। গ্রামেরই এক মুসলিম মেয়েকে ভালবেসে সংসার পাতার স্বপ্ন দেখেছিলেন দীপক বারদে। হঠাৎ করেই একদিন নিখোঁজ হয়ে যান তিনি। পরিবারের তরফে সারা জায়গা তন্ন তন্ন করেও খোঁজ মেলেনি বাড়ির ছেলের। ।

দীপকের পরিবারের সন্দেহ, মুসলিম মেয়েকে ভালবাসার ফলেই মেয়েটির পরিবারের লোকজন যুবককে হত্যা করে। এই মর্মে থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। পুলিশ যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করে যুবকের খোঁজ চালানো হচ্ছে। পুলিশের তরফে জানানো হয়েছে ধৃতদের বিরুদ্ধে অপহরণ ও খুনের মামলা রুজু করা হয়েছে।

দীপকের পরিবারের তরফে জানানো হয় গত ৩০ অগাস্ট কাজের সুবাদেই পুনে গিয়েছিল বাড়ির ছেলে। রাত ৮ টা নাগাদও ফোনে কথা হয় ছেলের সঙ্গে। ছেলে জানায় সে বাড়ি ফিরছে। কিন্তু তার পর থেকে আর খোঁজ মেলেনি। ফোনে বহুবার কল করা হলেও দেখা যায় সেটি বন্ধ রয়েছে। এরপরই যুবকের পরিবারের তরফে থাকায় একটি মিসিং ডায়েরি করা হয়। সন্দেহভাজনের তালিকায় মেয়েটির দাদা, কাকা সহ পরিবারের বেশ কয়েক জনের নাম দেয় দীপকের পরিবার। সেই সূত্রেই পুলিশ গ্রেফতার করে তাদের।

আরও পড়ুন: [ যোগী আমলে দাঙ্গা শূন্য উত্তরপ্রদেশ, NCRB রিপোর্ট তুলে ধরে সরকারের প্রশংসায় আদিত্যনাথ ]

ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে ফোনে কথা বলার সময় দীপকের পরিবারের এক সদস্য দাবি করেন মেয়েটির পরিবার কখনই এই সম্পর্ক মেনে নেয়নি। এর আগেও ওকে মেরে  ফেলার হুমকি দেওয়া হয়। আহমেদনগরের এসপি মনোজ পাতিল বলেন, “এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। দীপকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। তবে যুগল বিয়ে করেছে কিনা সেই নিয়ে কোন তথ্য পুলিশের তরফে দেওয়া হয়নি”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tribal man kidnapped for murder over relationship with muslim woman