scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

মর্মান্তিক! লাইনচ্যুত হয়ে মালগাড়ি হুড়মুড়িয়ে ঢুকে পড়ল ওয়েটিং রুমে, মৃত ২

দুর্ঘটনার পর মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক টুইট করে শোক প্রকাশ করেছেন।

মর্মান্তিক! লাইনচ্যুত হয়ে মালগাড়ি হুড়মুড়িয়ে ঢুকে পড়ল ওয়েটিং রুমে, মৃত ২

ওড়িশার জাজপুরে এক মর্মান্তিক রেল দুর্ঘটনা। মৃত্যু হল ২ জনের। জাজপুরের কোরেই স্টেশনে একটি মালগাড়ি লাইনচ্যুত হয়। সেই সময় ট্রেনটি ওয়েটিং রুমে ঢুকে পড়ে। এতেই মৃত্যু হয় ২ যাত্রীর। ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক।

আজ ভোরে জাজপুর কোরাই রেলওয়ে স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনা মৃত্যু হয় ২ জনের। প্রাথমিক তথ্য অনুযায়ী, এই দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে এবং তিনজনের বেশি আহত হয়েছে। শুরু হয়েছে উদ্ধারকাজ। ভুবনেশ্বর থেকে একটি ট্রেনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। খুরদা ডিআরএম দুর্ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

দুর্ঘটনার পর পুরো স্টেশন চত্বর ঘিরে রেখেছে পুলিশ। যুদ্ধকালীন তৎপরতায় ত্রাণ ও উদ্ধার কাজ চালানো হচ্ছে । রেল সূত্রে জানানো হয়েছে দুর্ঘটনার পর আটটি ট্রেন বাতিল করা হয়েছে। ১২ টি ট্রেনের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হয়েছে। ৫টি ট্রেন আংশিকভাবে বাতিল করা হয়েছে।

দুর্ঘটনার পর মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক টুইট করে শোক প্রকাশ করেছেন। মুখ্যমন্ত্রী লিখেছেন, এটা খুবই দুঃখজনক দুর্ঘটনা। দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। পাশাপাশি নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেন।

আরও পড়ুন: [ ছড়িয়ে-ছিটিয়ে পড়ে মৃতদেহ, বুক ফাটা কান্না-হাহাকার, ভয়াবহ দুর্ঘটনায় শোকপ্রকাশ মোদীর ]

উত্তর-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক বিশ্বজিৎ সাহু বলেছেন যে ভোর ৬টা ৪৪ মিনিটে একটি মর্মান্তিক দুর্ঘটনা। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। সব স্টেশনে হেল্প ডেস্ক খোলা হয়েছে। হেল্পলাইন নম্বর জারি করা হয়েছে।

মুখ্য জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, মালগাড়িটি খড়্গপুর থেকে ছত্রপুর যাচ্ছিল। ট্রেনটিতে মোট ৫৪টি বগি ছিল। সবকটি বগিই খালি ছিল। জাজপুর কোরাই রেলওয়ে স্টেশনে মালগাড়ির ৮টি বগি প্লাটফর্মের ওপরে উঠে আসে, যার জেরে এই দুর্ঘটনা ঘটে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two dead as goods train derails rams into passenger waiting hall at odishas korei