বড় খবর

উপত্যকায় ফের সেনা-জঙ্গি গুলির লড়াই, হত ২ জঙ্গি

এদিনের এনকাউন্টারে দুই জঙ্গি নিহত হয়েছে বলে জানা গিয়েছে। বুধবার ভোরে বদগাম জেলার গোপালপোরা এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে বলে জানিয়েছেন জম্মু-কাশ্মীরের এক মুখপাত্র।

jammu kashmir, জম্মু কাশ্মীর
বুধবার ভোরে বদগাম জেলার গোপালপোরা এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে বলে জানিয়েছেন জম্মু-কাশ্মীরের এক মুখপাত্র। প্রতীকী ছবি।

গত ২৪ ঘণ্টায় সেনা-জঙ্গি সংঘর্ষে ফের উত্তপ্ত উপত্যকা। মধ্য কাশ্মীরের বদগাম জেলায় এবার সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নতুন করে অশান্তি ছড়াল। এদিনের এনকাউন্টারে দুই জঙ্গি নিহত হয়েছে বলে জানা গিয়েছে। বুধবার ভোরে বদগাম জেলার গোপালপোরা এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে বলে জানিয়েছেন জম্মু-কাশ্মীরের এক মুখপাত্র।

আরও পড়ুন, কুলগমে নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে ৫ জঙ্গি নিহত

এদিনের এনকাউন্টার প্রসঙ্গে জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকায় জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর আসে প্রথমে। এরপরই জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ ও নিরাপত্তাবাহিনী। সেসময়ই নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। জঙ্গিদের পাল্টা জবাব দেয় নিরাপত্তা বাহিনীও।

আরও পড়ুন, দিল্লির হোটেলে বিধ্বংসী আগুন, মৃত ১৭

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গুলির লড়াইয়ে দুই জঙ্গির মৃত্যু হয়েছে। তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি। মঙ্গলবার সকালেও জম্মু-কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াই চলে। দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় এনকাউন্টারে এক হিজবুল মুজাহিদিন জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। সেদিনের এনকাউন্টারে মৃত্যু হয়েছে এক সেনা জওয়ানেরও। জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে জখম হয়েছেন আরেক সেনা জওয়ান।

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Two militants killed in encounter with security forces in budgam jammu and kashmir

Next Story
অগুস্তা মামলায় বিচারবিভাগীয় হেফাজতে রাজীব সাক্সেনাRajeev Saxena , রাজীব সাক্সেনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com