বড় খবর

জোড়া খুনের মামলায় স্বামীকে গ্রেফতারের নির্দেশ, বিপাকে উত্তরাখণ্ডের মন্ত্রী

৩১ বছর পুরনো খুনের মামলায় জামিন অযোগ্য ধারায় সমন জারি।

উত্তরাখণ্ডের মন্ত্রী রেখা আর্য

স্বামীর বিরুদ্ধে ৩১ বছর পুরনো খুনের মামলায় জামিন অযোগ্য ধারায় সমন জারি। বড় বিপাকে উত্তরাখণ্ডের মন্ত্রী। বৃহস্পতিবার অতিরিক্ত দায়েরা আদালতের বিচারক আবদুল কায়ুম গিরধারী লাল সাহু ওরফে পাপ্পু গিরধারীর বিরুদ্ধে সমন জারি করেন।

বরেলির পুলিশ সুপার রোহিত সিং সাজওয়ানের কথায়, পুলিশের বিশেষ দল তৈরি করা হয়েছে পাপ্পুকে গ্রেফতারের জন্য। এদিকে, পাপ্পুর আইনজীবী অনিল ভাটনাগরের আদালতে আবেদন করেছেন, তাঁর মক্কেল জ্বরে কাবু, দুর্বলতার কারণে আদালতে হাজির হতে পারছেন না।

আইনজীবী এলাহাবাদ হাইকোর্টের নির্দেশ উল্লেখ করে বলেছেন, কোনও ব্যক্তির জ্বর থাকলে আদালত চত্বরে তাঁকে প্রবেশ করার ক্ষেত্রে বিরত থাকতে বলা হয়েছে। কিন্তু নিম্ন আদালত সেই আবেদন খারিজ করে জামিন অযোগ্য ধারায় ওয়ারান্ট ইস্যু করে।

আরও পড়ুন কেন্দ্রীয় মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ বন্যা দুর্গতদের, অপসারিত পুলিশ সুপার-জেলা প্রশাসক

উল্লেখ্য, ১৯৯০ সালের ১১ জুন নরেশ জৈন এবং তাঁর স্ত্রী পুষ্পা জৈন খুন হন সম্পত্তি বিবাদের জেরে। তাঁদের কন্যা প্রগতী এফআইআর দায়ের করে জানান, চার-পাঁচজন তাঁদের বাড়িতে জোর করে ঢুকে ছুরি-লাঠি দিয়ে তাঁর বাবা-মাকে খুন করে। সেই মামলায় ১১ জনের বিরুদ্ধে চার্জ গঠন হয়। তাতে নাম ছিল মন্ত্রী রেখা আর্যর স্বামী পাপ্পুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Uttarakhand minister rekha arya husband murder case warrant

Next Story
কেন্দ্রীয় মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ বন্যা দুর্গতদের, অপসারিত পুলিশ সুপার-জেলা প্রশাসক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com