দিল্লি এয়ারপোর্ট না সুইমিং পুল? ধরতে পারবেন না! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

Delhi airport waterlogged: তুমুল বৃষ্টিতে শনিবার জল থই থই দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর।

Delhi airport waterlogged amid heavy rains in national capital
Delhi airport waterlogged: তুমুল বৃষ্টিতে শনিবার জল থই থই দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর।

এয়ারপোর্ট না সুইমিং পুল? ধরতে পারবেন না! তুমুল বৃষ্টিতে শনিবার জল থই থই দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর। সেই ভিডিও নেটদুনিয়ায় দিনভর ভাইরাল। ভিডিওতে দেখা গিয়েছে, এয়ারপোর্টের ভিতরেও জলমগ্ন হয়ে যাওয়ায় ভোগান্তির শিকার যাত্রীরা। কোথাও কোথাও গোড়ালি পর্যন্ত জল জমে টার্মিনালের ভিতরে।

৪৬ বছর পর দিল্লিতে রেকর্ড বৃষ্টি হয়েছে। খারাপ আবহাওয়ার জন্য দিল্লি বিমানবন্দরে বিমান ওঠা-নামাও ব্যাহত হয়েছে। বহু অন্তর্দেশীয় বিমান সংস্থআ দিল্লির জন্য ট্রাভেল অ্যাডভাইজরি জারি করেছে। শহরের নানা প্রান্ত এদিন রেকর্ডভাঙা বৃষ্টিতে জলের তলায়। মোতিবাগ, আর কে পুরমের মতো অভিজাত এলাকাও জলমগ্ন।

মধুবিহারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাসিন্দারাই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কিছু ডিটিসি বাস জলে ডুবে রয়েছে। কিছু মানুষ জলের মধ্যে দিয়েই গাড়ি ঠেলে নিয়ে যাচ্ছেন। গত ২৪ ঘণ্টায় আবহাওয়া দফতরের পরিসংখ্যান অনুযায়ী, দিল্লিতে ৯৭ মিমি বৃষ্টিপাত হয়েছে। এই বর্ষায় দিল্লি পুরো মরশুমে এক হাজার মিমি বৃষ্টিপাত দেখেছে।

আরও পড়ুন মদ্যপ অবস্থায় এ কী করলেন যুবতী! কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনদের

কিন্তু নেটিজেনরা মজেছেন দিল্লি এয়ারপোর্টের অবস্থা দেখে। টার্মিনালের ভিতরে যা অবস্থা তাতে জল সরতে অনেক সময় লাগবে। তবে কর্তৃপক্ষ জানিয়েছে, দ্রুততার সঙ্গে জল বের করার কাজ চলছে। ইতিমধ্যে দিল্লি এয়ারপোর্টের এই জল থই থই ভিডিও-ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch delhi airport waterlogged amid heavy rains in national capital

Next Story
ধর্ষণের পর গোপনাঙ্গে লোহার রড, মুম্বইয়ের নির্যাতিতা হার মানলেন মৃত্যুর কাছে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com