বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ক্যাবচালককে বেধড়ক মারধর মহিলার, ভিডিও ভাইরাল হতেই মামলা দায়ের

ক্যাব চালক সোমবার ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

ক্যাব চালক সোমবার ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

তিন দিন ধরে অনলাইনে একটি ভিডিও ভাইরাল হতে দেখা যায়। যেখানে একজন মহিলাকে রাস্তায় একজন পুরুষকে মারধর করতে দেখা যাচ্ছে, লখনউ পুলিশ সোমবার তার বিরুদ্ধে কৃষ্ণনগর থানায় একটি এফআইআর দায়ের করে। পুলিশের তরফে জানানো হয়, আইপিসির ৩৯৪ ধারা (স্বেচ্ছায় ডাকাতি করতে গিয়ে আঘাত করা) এবং ৪২৭ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।
লখনউ সেন্ট্রালের অতিরিক্ত পুলিশ কমিশনার চিরঞ্জীব নাথ সিনহা জানান, একজন ক্যাব চালক সোমবার ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারী ওই মহিলার বিরুদ্ধে তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলার অভিযোগ আনেন।
অতিরিক্ত পুলিশ কমিশনার চিরঞ্জীব নাথ সিনহা জানান, একজন ক্যাব চালক সোমবার ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।পুলিশ জানিয়েছে, অভিযোগকারী ওই মহিলার বিরুদ্ধে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলার অভিযোগ আনেন।

পুলিশ জানিয়েছে, মহিলা দাবি করেছেন যে, তিনি যখন রাস্তা পার হচ্ছিলেন, সেই সময় গাড়ির চালক বেপরোয়া ভাবে গাড়িটি চালাচ্ছিলেন। গাড়িটি তাঁর সামনে এমন ভাবে দাঁড় করানো হয়, যার ফলে তিনি আঘাত পান। তিনি বলেন এভাবে রাফ ড্রাইভিং-এই ফলে তিনি “গুরুতর আহত” হতে পারতেন। পুলিশ ওই ব্যক্তির গাড়িতে থাকা চালক এবং তাঁর তিন বন্ধুকেও থানায় নিয়ে আসে। কৃষ্ণনগর থানার ডিউটি অফিসার মহেশ কুমার দুবে বলেন, পুলিশ শান্তি ভঙ্গের অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা করেছে। পরে তাঁদেরকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হয় এবং তাঁরা জামিনে ছাড়া পান।

আরও পড়ুন অঝোরে কেঁদে চলেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী! কিন্তু কেন? জানতে দেখুন সেই ভিডিও!

পুলিশের তরফে জানানো হয়, গাড়ির চালক লখনউয়ের চক এলাকার বাসিন্দা এবং মহিলা কৃষ্ণনগর এলাকার বাসিন্দা। পুলিশের তরফে অবশ্য ওই চালক এবং মহিলার পরিচয় গোপন রাখা হয়। পুলিশ ওই মহিলাকে নিজের হাতে আইন তুলে নেওয়ার পরিবর্তে পুলিশে অভিযোগ জানানোর পরামর্শ দিয়েছেন। রবিবার এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই পুলিশের ঊর্ধ্বতন কর্তাব্যক্তিরা কৃষ্ণনগর থানায় গিয়ে পুরো ঘটনা সম্পর্কে বিস্তারিত জানেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch video woman assaults cab driver over rash driving booked

Next Story
“চিরস্থায়ী সমাধান সুপ্রিম কোর্টের হাতেই”, সীমান্ত বিবাদ নিয়ে বড় বয়ান হিমন্ত বিশ্বশর্মার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com