বড় খবর

অঝোরে কেঁদে চলেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী! কিন্তু কেন? জানতে দেখুন সেই ভিডিও!

শোকে ভেঙে পড়লেন বাসবরাজ বোম্মাই! কিন্তু কেন?

Basavraj Bommai
বুধবার কর্ণাটকের নয়া মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন লিঙ্গায়েত সম্প্রদায়ের নেতা বাসবরাজ সোমাপ্পা বোম্মাই।

কুকুর, বিড়াল বা অন্য প্রাণীর সঙ্গে ঘর করেন যাঁরা, তাঁরা একথা এক বাক্যে স্বীকার করবেন যে পোষ্যরাও পরিবারের একজন। জীবনের একটা বড় অংশ জুড়ে স্থান করে নেয় আমাদের আদরের এই সব পোষ্যরা। সব থেকে দুঃখের সময় সেই পোষ্যের মৃত্যু। যা আমাদের কষ্ট দেয় অনেক বেশি। তাদের সঙ্গে কাটানো কয়েকটা বছর, অজস্র মিষ্টি মুহূর্তের স্মৃতি নিয়েই চলতে হয় আমাদের।

এমনই ঘটনা হয়েছে কর্নাটকের নতুন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়ের। তাঁর পোষা কুকুরের মৃত্যুতে শোকে ভেঙে পড়েন তিনি। শুধু তিনি নন, তাঁর স্ত্রী এবং  মেয়েও প্রিয় পোষ্য ল্যাব্রাডরের মৃত্যুতে ভেঙ্গে পরেন, শোকে হাউ হাউ করে কাঁদতে দেখা যায় তাঁদের। তাঁদের প্রিয় পোষ্যকে শেষ বিদায় জানানোর এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন নতুন অতিথি নিয়ে মেতেছেন মাস্টার ব্লাস্টার! কে সে? দেখুন ভিডিও

ভিডিওতে অঝোরে কাঁদতে দেখা যায় কর্নাটকের মুখ্যমন্ত্রীকে। কেঁদে ফেলেন তাঁর স্ত্রী-কন্যাও। প্রিয় ল্যাবের গায়ে শেষবারের মতো হাত বুলিয়ে দিতে ও চুমু দিতে দেখা যায় তাঁকে। শেষ বিদায় জানানোর আগে সকলেই প্রিয়পোষ্য ল্যাবকে ছুঁয়ে প্রণামও জানান তাঁরা।

ভিডিও দেখে অনেকেই জানিয়েছেন, তিনি এমন পশুপ্রেমী মুখ্যমন্ত্রী সেকথা অনেকেরই অজানা ছিল। অনেকেই তাঁর এই পশুপ্রেমের বিষয়টি জানতে পেরে অবাক হয়েছেন। তিনি যাতে রাজ্যের পথকুকুরদের জন্য এগিয়ে আসেন, সেই আর্জি জানান অনেকে। আবার এমন আবেগপ্রবণ ভিডিওতে কটূক্তিও রয়েছে অনেক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral entire family of cm karnataka all cried in the public when their favourite dog died goes viral in internet

Next Story
“যা খুশি অর্ডার করুন, আমি বিল দেব!”, ক্ষুধার্তের সাহায্যে এগিয়ে এলেন ব্যক্তি, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com