scorecardresearch

বড় খবর

হৃদরোগে আক্রান্ত হয়ে মত্যু আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষীর

মুম্বইয়ে নিজের বাড়িতেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

Witness who made bribery allegations in Cordelia cruise drugs case dies of heart attack in Mumbai
এই সেই কর্ডেলিয়া ক্রুজ। এই ক্রুজ থেকেই মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান-সহ আরও বেশ কয়েকজনকে। ছবি- অমিত চক্রবর্তী।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ ড্রাগস মামলার সাক্ষী প্রভাকর সেলের। ২০২১ সালের কর্ডেলিয়া ক্রুজ ড্রাগ মামলার অন্যতম একজন সাক্ষী ছিলেন প্রভাকর সেল। এই মামলাতেই বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছিল NCB। শুক্রবার বিকেলে প্রভাকর সেল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী।

সেলই ছিলেন প্রথম সেই ব্যক্তি যিনি টাকার বিনিময়ে শাহরুখ-পুত্রকে ছেড়ে দেওয়ার চেষ্টার অভিযোগ সামনে এনেছিলেন। পরে তাকেও এই মামলায় গ্রেফতার করে NCB। তিনি মুম্বইয়ের মহুল এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তাঁর বাড়িতে মা, স্ত্রী এবং দুই সন্তান রয়েছে।

অভিযোগ, এই প্রভাকর সেলই শাহরুখ পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে টাকার বিনিময়ে কেপি গোসাভিকে তাকে ছেড়ে দেওয়ার বিষয়ে আলোচনা করতে শুনেছিলেন বলে দাবি করেছিলেন। প্রভাকর সেল ড্রাগস মামলার সাক্ষী কেপি গোসাভির ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ছিলেন।

আরও পড়ুন- কাশ্মীরে এনকাউন্টারে নিকেশ এক লস্কর জঙ্গি, ধৃত ৩

শাহরুখ-পুত্র গ্রেফতারি মামলায় কার্যত বোমা ফাটিয়েছিলেন এই সেলই। এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের সঙ্গে গোসাভি এবং অন্য একজনের মধ্যে কথোপকথন তিনি শুনেছিলন বলে দাবি করেছিলেন। কর্ডেলিয়া ক্রুজ মাদক মামলায় NCB কমপক্ষে ২০ জনকে গ্রেফতার করেছিল। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এই মামলায় একের পর এক অভিযোগ সামনে আসার পর মামলাটি তাঁর হাত থেকে নিয়ে NCB SIT-এর হাতে স্থানান্তরিত করা হয়েছিল।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Witness who made bribery allegations in cordelia cruise drugs case dies of heart attack in mumbai