scorecardresearch

বড় খবর

ট্রাক চালকের যৌনাঙ্গ কাটার অভিযোগ মহিলার বিরুদ্ধে

জানা যাচ্ছে, যৌন সংসর্গের পর যথেষ্ট টাকা না মেলায় চেঁচামেচি শুরু করে মহিলা। এরপরই ট্রাক চালকের উপর চড়াও হয় মহিলা।

ট্রাক চালকের যৌনাঙ্গ কাটার অভিযোগ মহিলার বিরুদ্ধে
ইতিমধ্যেই ওই মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়নি। প্রতীকী ছবি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

যৌন সংসর্গের পর প্রতিশ্রুতি মতো টাকা না পাওয়ায় ট্রাক চালকের যৌনাঙ্গ কেটে দিল এক মহিলা। এমন অভিযোগ ঘিরেই চাঞ্চল্য ছড়াল ত্রিপুরায়। ধর্মনগরের রাজবাড়ি এলাকায় এমন ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় ট্রাক চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যেই ওই মহিলার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত তাকে গ্রেফতার করা হয়নি।

ঠিক কী ঘটেছিল?
নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা পুলিশের এক শীর্ষ আধিকারিক ইন্ডিয়ান এক্সপ্রেস.কম-কে জানিয়েছেন, গত ২৪ অক্টোবর রাতে ধর্মনগরের রাজবাড়ি এলাকায় ট্রাক দাঁড় করিয়ে রাখে ওই চালক। এরপরই সে রাতে এক মহিলাকে গাড়িতে তোলে ওই ট্রাক চালক। জানা যাচ্ছে, যৌন সংসর্গের পর যথেষ্ট টাকা না মেলায় চেঁচামেচি শুরু করে মহিলা। এরপরই ট্রাক চালকের উপর চড়াও হয় মহিলা।

আরও পড়ুন: মাছের ফ্রিজ খুলতেই বেরিয়ে এল মানুষের দেহ, চাঞ্চল্য হাওড়ায়!

অন্যদিকে, এ ঘটনায় স্থানীয়দের একাংশ দাবি করেছেন, মহিলাকে ধর্ষণ করার চেষ্টা করেছিল ওই ট্রাক চালক। বাধা দিতে যান মহিলা। যদিও পুলিশ স্পষ্ট করে জানিয়েছে, টাকা নিয়ে গোলমালের জেরেই ট্রাক চালকের উপর চড়াও হয়েছিল মহিলা। এ প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘রাস্তায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই ব্যক্তিকে। সে দাবি করেছে যে তার যাবতীয় সামগ্রী লুঠ করেছে মহিলা এবং আক্রমণও করা হয়েছে। প্রথমে স্থানীয় হাসপাতালে আক্রান্তকে ভর্তি করা হয়। পরে আসামের শিলচরের হাসপাতালে ভর্তি করা হয়েছে’’।

গত ২৭ অক্টোবর ধর্মনগর থানায় মহিলার বিরুদ্ধে খুনের চেষ্টা ও চুরির অভিযোগ জানিয়েছেন ট্রাক চালক। এ ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। তবে তদন্তের বিষয়ে বিশেষ কিছু বলতে চায়নি পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Woman chops off private parts of truck driver tripura