scorecardresearch

বড় খবর

নয়াদিল্লি রেলস্টেশনেই গণধর্ষণের অভিযোগ, আটক চার রেলকর্মী

হাড়হিম করা ঘটনা নয়াদিল্লি রেলস্টেশনে

delhi woman gangraped railway station, delhi woman gangrape, delhi railway station gangrape, delhi railway crime, delhi crime, delhi news, indian express
নয়াদিল্লি রেলস্টেশনেই গণধর্ষণের অভিযোগ, আটক চার রেলকর্মী

রেলস্টেশনের কাছেই গণ ধর্ষণের শিকার বছর ৩০ এর এক মহিলা। শুক্রবার নয়াদিল্লি রেলওয়ে স্টেশনের একটি ঘরে বছর ৩০ এর এক মহিলাকে  গণ ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে চার রেল কর্মচারীকে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে নয়াদিল্লি রেলওয়ে স্টেশন চত্ত্বরে।

পুলিস সূত্রে খবর শুক্রবার বেলা আড়াইটে নাগাদ এই বিষয়ে তারা একটি ফোন পান। তাতে ওই মহিলা দুই রেলকর্মীর বিরুদ্ধে গণ ধর্ষণের অভিযোগ করেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে নতুন দিল্লি রেলওয়ে স্টেশনের ৮ এবং ৯ নম্বর প্ল্যাটফর্মের মাঝে একটি পরিত্যক্ত ঘরে এই ঘটনা ঘটে।

এবিষয়ে ডিসিপি রেলওয়ে হরেন্দ্র সিং জানিয়েছেন “ মহিলার অভিযোগের ভিত্তিতে নিউ দিল্লি রেলওয়ে স্টেশনে ধর্ষণের ঘটনায় মোট চারজন রেলকর্মীকে গ্রেফতার করা হয়েছে। ২১ জুলাই রাতে এই ঘটনা ঘটে”।

আরও পড়ুন: [পুজো দিয়ে বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কা, মৃত ৬ পুন্যার্থী]

পুলিশ সূত্রে জানা গিয়েছে “গত এক বছর ধরে বিবাহ বিচ্ছিন্না ওই মহিলার সঙ্গে আলাপ রেলকর্মীর বিবাহবিচ্ছেদের জন্য আদালতে মামলাও চলছে ওই মহিলার। চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রেলের ওই কর্মী তার সঙ্গে আলাপ জমান। ২১ শে জুলাই রেমকর্মীর ছেলের জন্মদিন উপলক্ষে মহিলাকে ডাকা হয়।

রাত সাড়ে ১০টা নাগাদ কীর্তি নগর মেট্রো স্টেশন থেকে অভিযুক্তরা একটি গাড়িতে করে নতুন দিল্লি রেলওয়ে স্টেশনের ৮ এবং ৯ নম্বর প্ল্যাটফর্মে নিয়ে আসে। সেখানে তাকে একটি পরিত্যক্ত ঘরে অপেক্ষা করতে বলা হয়। এর পর দুই রেলকর্মী তার ওপর অত্যাচার চালায়। বাইরে আরও দুই রেলকর্মী পাহারা দিচ্ছিলেন”। মহিলার অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে চার রেলকর্মীকে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Woman gang raped inside station 4 railway employees held