scorecardresearch

বড় খবর

সম্পত্তি নিয়ে তুমুল বচসা, নালায় পড়েও চুলোচুলি দুই মহিলার! দেখুন ভিডিও

পুলিশ এসে সকলকেই আটক করে থানায় নিয়ে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

সম্পত্তি নিয়ে তুমুল বচসা, নালায় পড়েও চুলোচুলি দুই মহিলার! দেখুন ভিডিও
সম্পত্তি নিয়ে তুমুল বচসা, নালায় পড়ল কোটিপতি দুই বোন, ভিডিও ভাইরাল

সম্পত্তি নিয়ে বিবাদের জার। চুলোচুলি করতে গিয়ে কোটিপতি দুই বোন পড়ল নর্দমায়। তাও থামল না চুলোচুলি। রাজস্থানের আজমেরের বেওয়ারে এই ঘটনা এখন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সূত্রের খবর সম্পত্তি নিয়ে বিবাদের জেরে তর্কাতর্কি থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়েন চার মহিলা। নর্দমার পাকেই চলতে থাকে চুল ধরে চুলোচুলি। এই ঘটনার ভিডিওই ভাইরাল নেটদুনিয়ায়। পুলিশ এসে সকলকেই আটক করে থানায় নিয়ে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

ভিডিওতে দেখা গিয়েছে হাতাহাতি-চুলোচুলি কিছুই বাদ যায়নি। এর মাঝেই নর্দমায় পড়ে যান দুই মহিলা । দুই মহিলার মারামারি দেখতে ড্রেনের পাশে প্রচুর লোক জড়ো হন। চুলোচুলি থামানোর পরিবর্তে পরিবারের অন্যান্য সদস্যরা একে একে ঝাঁপ দেন নর্দমায়। সেখানেই পাঁক মেখেই চলে চুলোচুলি। কোটিপতি পরিবারের এহেন ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় নেটদুনিয়ায়।

আরও পড়ুন: [মূর্তিমান ঝামেলা! রাস্তায় ঘুরে বেড়াচ্ছে রয়্যাল বেঙ্গল টাইগার, আতঙ্কে বাসিন্দারা]

মারামারি তীব্র আকার ধারণ করে যখন একজন মহিলা ড্রেনে ঝাঁপ দিয়ে ভগ্নীপতিকে ঘুষি মারতে শুরু করেন। তাকে বাঁচাতে পরিবারে অন্যান্য সদস্যরাও একে একে ঝাঁপ দেন নর্দমায়। দৈনিক ভাস্করের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে পেট্রোল পাম্পের মালিক নরেন্দ্র কুমাওয়াত এবং তার মৃত ভাইয়ের পরিবারের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ দীর্ঘদিনের। এদিন তা চরমে পৌঁছায়। প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে মৃত ভাইয়ের স্ত্রী সম্পত্তির ভাগ আদায় করতে এদিন সন্ধ্যায় পেট্রোল পাম্পে পৌঁছাতেই শুরু হয় ঝামেলা। শেষ পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দিয়েছে। উভয় পক্ষই থানার এফআইআর দায়ের করে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Women from millionaire family fall into drain while fighting in rajasthans ajmer