চুরি যাওয়া হৃদয় খুঁজে দিন, পুলিশকে বললেন যুবক

কোনো এক তরুণী তাঁর হৃদয় হরণ করে নিয়ে গিয়েছেন, দৃঢ়প্রতিজ্ঞ হয়ে এই অভিযোগ দায়ের করতে নাগপুরের এক থানায় হাজির হন ওই যুবক।

By: PTI Kolkata  January 9, 2019, 1:07:04 PM

আমার হৃদয় চুরি হয়ে গেছে। খুঁজে দিন। সম্প্রতি এই অদ্ভুত আর্জি নিয়ে তাদের দ্বারস্থ হয়ে নাগপুর পুলিশকে মহা মুশকিলে ফেললেন এক স্থানীয় যুবক। মহারাষ্ট্রের এই শহরের একটি থানায় ঘটে এই ঘটনা, জানালেন এক পুলিশ কর্তা।

কোনো এক তরুণী তাঁর হৃদয় হরণ করে নিয়ে গিয়েছেন, এই অভিযোগ দায়ের করতে থানায় হাজির হন ওই যুবক।

এখন চুরি যাওয়া মালপত্র, টাকাপয়সা ইত্যাদি সংক্রান্ত অভিযোগ পেতে স্বাভাবিকভাবেই অভ্যস্ত পুলিশ। কিন্তু এই উদ্ভট নালিশ শুনে কী করবেন বুঝতে না পেরে নিজের ঊর্ধ্বতন অফিসারকে ফোনই করে বসলেন থানার বিপন্ন ভারপ্রাপ্ত কর্মকর্তা। অনুরোধ, তাঁকে যেন উপদেশ দেওয়া হয়, যে এক্ষেত্রে কী করণীয়।

আরো পড়ুন: দিল্লি বইমেলায় অভিনব ‘লাইফসাইজ’ মোদী বই!

তাঁর ঊর্ধ্বতন কর্তারা গম্ভীরভাবে নিজেদের মধ্যে আলোচনা করে সিদ্ধান্ত নিলেন, ভারতীয় আইনে এ ধরনের অভিযোগের বিষয়ে কিছুই বলা নেই। কাজেই থানার পুলিশকর্মীরা শেষমেশ যুবককে হতাশ করতে বাধ্য হলেন।

গত সপ্তাহে নাগপুর পুলিশ একটি অনুষ্ঠানে ৮২ লক্ষ টাকার চোরাই মাল ফেরত দেয় চুরি যাওয়া জিনিসের মালিকদের। ওই অনুষ্ঠানেই হালকা মেজাজে ঘটনাটি সাংবাদিকদের জানান নাগপুরের পুলিশ কমিশনার ভূষণ কুমার উপাধ্যায়। তাঁর কথায়, “আমরা চোরাই মাল ফেরত দিতে পারি, কিন্তু মাঝে মাঝে এমন কিছু চুরি যায় যা আমরাও ফেরত দিতে পারি না।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Youth asks nagpur police find his stolen heart

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X