scorecardresearch

জন্মদিনেই বিপত্তি! পুলিশের রোষানলে জনপ্রিয় ইউটিউবার

অনুরাগীদের ব্যাপক জমায়েতের ফলে চূড়ান্ত বিঘ্নিত হয় যানচলাচল।

taneja youtuber, youtuber taneja, gaurav taneja news, youtuber metro news, youtuber noida, youtuber npida metro news, indian express, indian express news
জন্মদিনেই বিপত্তি! গ্রেফতার জনপ্রিয় ইউটিউবার পুলিশের রোষানলে

জন্মদিন পালনের জন্য মেট্রো স্টেশনকেই বেছে নিয়েছিলেন জনপ্রিয় ইউটিউবার গৌরব তানেজা। আর তাতেই বিপত্তি! অনুরাগীদের ব্যাপক জমায়েতের ফলে চূড়ান্ত বিঘ্নিত হয় যানচলাচল। মেট্রো স্টেশন চত্বরের সামনের রাস্তা কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। এরপরই ময়দানে নামে পুলিশ। নয়ডা মেট্রো স্টেশনের বাইরে বেআইনি জমায়েতের অভিযোগে গ্রেফতার করা হয় ফ্লায়িং বিস্ট’ নামে জনপ্রিয় এই ইউটিউবারকে।

ইন্সটাগ্রামে নিজের জন্মদিন পালনের জন্য অনুরাগীদের আমন্ত্রণ জানান তিনি ও তার স্ত্রী। তাতে বলা হয় জন্মদিন পালনের জন্য একটি মেট্রো কোচ বুক করা হয়েছে অনুরাগীরা সকলে সেই অনুষ্ঠানে যোগ দিতে পারেন। এই বার্তা পাওয়ারই পরই জন্মদিনের অনুষ্ঠানে কাতারে কাতারে অনুরাগীদের ঢল নামে। নয়ডার সেক্টর ৫১ মেট্রো স্টেশনের বাইরের রাস্তা কার্যত অনুরাগীদের দখলে চলে যায়। ব্যহত হয় যান চলাচল।

আরও পড়ুন: [করোনা আক্রান্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেন, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর]

প্রচণ্ড ভিড়ের কারণে বিশৃঙ্খলা সৃষ্টি হয় সেখানে। বিষয়টি জানতে পেরে তড়িঘড়ি সেখানে হাজির হয় নয়ডা সেক্টর ৪৯ এর পুলিশ। বেআইনি জমায়েতের কারণে গ্রেফতার করা হয় গৌরবকে। নয়ডা ট্র্যাফিক পুলিশের একজন সিনিয়র আধিকারিক বলেন, “জন্মদিন পালনের জন্য কাতারে কাতারে মানুষ জড়ো হয়েছিল, যার কারণে যানজটের সৃষ্টি হয়। আমাদের তরফে এই ধরণের জন্মদিন পালনের কোন অনুমতি দেওয়া হয়নি”। সিআরপিসির ১৪৪ ধারা জারি করে গৌরবকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। পরে অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয়।

তানেজার ইউটিউবে ফ্লাইং বিস্ট নামে একটি চ্যানেল রয়েছে, যাতে রয়েছে ৭৫ লাখেরও বেশি সাইস্ক্রাইবার এবং বেশ কয়েকটি ভ্লগ রয়েছে৷ তার অপর একটি চ্যানেল, FitMuscle টিভি। তানেজা “একজন পুষ্টিবিদ এবং একজন পেশাদার বডি বিল্ডার ” । তিনি “১৩ বছর থেকে স্বাস্থ্য এবং ফিটনেস শিল্পের সঙ্গে যুক্ত রয়েছেন”, এবং “আইআইটি খড়গপুর থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Youtuber gaurav taneja arrested after fans flock to noida metro station