Daily Horoscope, 8 December 2018: শনি কি আপনার সহায়? দেখুন রাশিফল কী বলছে

Daily Horoscope for 8 December 2018: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্রের আগাম ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র।

By: Kolkata  Updated: Dec 8, 2018, 5:04:47 AM

Daily Horoscope, 8 December 2018: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্রের আগাম ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র। তবে মনে রাখতে হবে রাশি কখনই ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই তার ভাগ্যকে নিয়ন্ত্রণ করে, কাজেই আপনার দিন বা জীবন কেমন যাবে তা আপনার হাতেই। চলুন রাশিচক্র অনুযায়ী সপ্তাহের শেষ দিকটা আপনার কেমন যাবে জেনে নেওয়া যাক?

মেষ রাশি- খরচ বাড়বে কিন্তু আয় বাড়বে। সামাজিক ক্রিয়াকলাপ আনন্দদায়ক হবে কিন্তু অন্যদের সঙ্গে আপনার গোপন বিষয়গুলি ভাগ না করাই ভাল। কাজের ব্যাপারে কোনও আলোচনা থেকে মনের শান্তি বাড়তে পারে। আজ অযথা ব্যয় নিয়ে চিন্তা। শরীর স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে।

বৃষ রাশি- আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। যদিও আপনার আর্থিক অবস্থানের উন্নতি হয়েছে, তবুও অযথা টাকা বেরিয়ে যাওয়ায় আপনার কাজে বাধার সৃষ্টি হবে।

আরও পড়ুন: জমি দিয়েছেন অমিতের সভার জন্য, হাসিমুখে ত্যাগ স্বীকার কুন্ডু পরিবারের

মিথুন রাশি- কারও অবহেলায় সাময়িক কষ্ট পেতে পারেন। কোনও ভ্রমনের প্ল্যান থাকলে তা শান্তি দায়ক হবে না কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সঙ্গে কাটানো সময় আপনার উপকারে আসবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়রা কিছু সময়ের জন্য আপনার পাশে নাও থাকতে পারে। তবে পাশে পাবেন কাছের কোনও সঙ্গীকে।

কর্কট রাশি- আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং পারিবারিক সম্পর্ক আপনাকে এক খুশির মেজাজে রাখবে। সেইসব মানুষকে কৃতজ্ঞতা জানান যাঁরা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাঁদের খুশি বাড়িয়ে তুলবে।

সিংহ রাশি- শরীরে যন্ত্রণার জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল হবে না। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে।  ভাই ভাগ্যে আর্থিক লাভ হতে পারে।

আরও পড়ুন: অকপট স্বস্তিকা: কলকাতায় এতবার পারিশ্রমিক চাইতে হয় যে মনে হয় ধার চাইছি

কন্যা রাশি- আজ আপনার সামনে আসা বিনিয়োগ স্কিমগুলিকে এড়িয়ে চলুন, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।

তুলা রাশি- আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। আপনার ঘরের সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আপনার পরিবার সত্যিই এটির প্রশংসা করবে।

বৃশ্চিক রাশি- রাজনিতির সঙ্গে যুক্তদের মান সম্মান নিয়ে টানাটানি। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ ভাল হবে না। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যাবে। প্রেমে কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যার ভিতর দিয়ে চলতে হবে।

আরও পড়ুন: সুজুকি জিক্সার, কলকাতা ট্র্যাফিক পুলিশের নতুন বাহন

ধনু রাশি- আজকে ভাল অর্থ উপার্জন হতে পারে আপনার কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা অন্যের জন্য হানিকারক হতে পারে।

মকর রাশি- সর্দি কাশিতে আক্রান্ত হতে পারেন। হাড়ের ও স্নায়ু সংক্রান্ত ব্যাপারে যন্ত্রণায় কষ্ট পাবেন। এই সপ্তাহে কোনও মহিলার ফাঁদে জড়িয়ে পড়তে পারেন। সঙ্গী নির্বাচনে সতর্কতা প্রয়োজন। বিবাহিত জীবন ভাল যাবে।

কুম্ভ রাশি- অতিরিক্ত লাভের সপ্তাহ নয়। বরঞ্চ খরচ হবে বিপুল। তবে ঋণ করতে হবে না। ব্যবসা ক্ষেত্রে সমস্যা হবে না। মানসিক টেনশন, সর্দি কাশিতে আক্রান্ত হবেন। আঘাত প্রাপ্তিও রক্তপাতের সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে নানা কারণে ইচ্ছা পূরণে বাধা আসছে। ভবিষ্যতে তা কেটে যাবে।

আরও পড়ুন: আবার তিনবন্ধুর গল্প বলবেন সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহ

মীন রাশি- চাকুরিক্ষেত্রে নতুন কোনও সুযোগ আসতে পারে। অর্থনৈতিক দিকে খেয়াল রাখুন। অপব্যয় আটকানোর চেষ্টা করুন। ব্যবসা ক্ষেত্রে পরাক্রম হবে। শরীর ভাল যাবে না। সৃজনশীল কাজে নিজেকে যুক্ত করুন।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Daily Horoscope, 8 December 2018, Bengali Free Rashifal: শনি কি আপনার সহায়? দেখুন রাশিফল কী বলছে

Advertisement

ট্রেন্ডিং