Daily Horoscope, 23 February: কেমন কাটবে দিন? জেনে নিন আপনার রাশিফল

নিজের জন্য না হলেও, যে মানুষগুলোর ভালো থাকা মন্দ থাকার ওপর আপনার ভালো থাকা নির্ভর করে, তাদের রাশিফলে কী রয়েছে, তাই-ই না হয় দেখে নিন।

By: Kolkata  Updated: February 23, 2019, 12:30:58 AM

সম্প্রতি একটি জোকস বেশ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। অসীম বাবু সকাল হতে না হতেই কাগজ হাতে পেয়ে খবরে চোখ না রেখে চোখ রাখেন দৈনিক রাশিফলে। কেন জানেন? নিজের নয়, স্ত্রী-র রাশিফলে চোখ রাখাই তার দিনের প্রথম কাজ। কারণ তার ওপরেও নির্ভর করছে অসীমবাবুর দিনটা কেমন যাবে? আপনার গল্পটাও সেইরকমই বুঝি? বেশ তো, তাই-ই সই। নিজের জন্য না হলেও, যে মানুষগুলোর ভালো থাকা মন্দ থাকার ওপর আপনার ভালো থাকা নির্ভর করে, তাদের রাশিফলে কী রয়েছে, তাই-ই না হয় দেখে নিন।

সবাই জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করে না, তবে মনে রাখার বিষয় জ্যোতিষ চর্চা একটা বিজ্ঞানেরই অংশ । তাই এই বিষয়টিও নেহাত এড়িয়ে যাওয়া যায় না। আবার এও ঠিক, সব হিসেব যেমন মেলে না, জ্যোতিষ শাস্ত্রে বলা সব কথা কিন্তু নাও মিলতে পারে। ভালো থাকার বেশিটাই কিন্তু নির্ভর করে নিজের ওপর। অসীমবাবুর মতো কারোর কারোর আবার তাঁদের স্ত্রী’র ওপর।

আরও পড়ুন, নেতাজীর ডিএনএ- হস্তাক্ষর মেলেনি, যোগী আদিত্যনাথকে চিঠি ক্ষুব্ধ পরিবারের

মেষ- আপনার খোলা মনের স্বভাবের জন্যই কাছের মানুষের স্নেহভাজন হয়ে উঠবেন আপনি। কিন্তু, হ্যাঁ দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা। আজ বিকালের দিকে দামি কোনও উপহার পেতে পারেন। আপনার কাছের লোকেদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা।

বৃষ- অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে।

মিথুন-  বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। আগুন থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দান ধ্যানে মন দিতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি যথা সম্ভব এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

কর্কট- অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। কর্মে অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। জ্যোতিষ আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। ভাল  খবর আজ আপনার অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন, ‘গুমনামী’ নিয়ে বিতর্কের জবাব দিলেন সৃজিত মুখোপাধ্যায়

সিংহ- সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে।এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আসলে আপনি আপনার অতীত ভুলতে ভয় পাচ্ছেন। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে।

কন্যা- আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

তুলা- আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। জলপথ এড়িয়ে চলাই শ্রেয়।

আরও পড়ুন, ক্যালাইডোস্কোপ, ২০১৯: পরিবেশকে বন্ধু ভেবে ফ্যাশন ফিরুক অঙ্গে, বঙ্গে

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনে কষ্ট পেতে পারেন।

ধনু- নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুরতে যেতে পারেন। ঠাকুরের পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসা খুব ভাল হবে না। তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।

মকর- প্রেমঘটিত  ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

আরও পড়ুন, “ভোটের আগে যুদ্ধের কথা মনে পড়ল?”

কুম্ভ- পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হবে। কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ।

মীন-  অদ্ভুত নানা সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে। জলপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও ঝামেলায় মুস্কিল আসান হবে আপনার বন্ধু। কাজের দিকে খুব ভাল সময়।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook

Web Title:

Horoscope ajker rashifal today february 23 2019 aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং