Ajker rashifal,13 July 2019: আজ শনি সহায়? পড়ুন রাশিফল

Ajker Rashifal in Bengali, Today's Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces: রাশিফল পড়ে জেনে নিন কেমন কাটাবেন আজ ?

By: Kolkata  Updated: Jul 13, 2019, 12:30:13 AM

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ। প্রেমে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়ে থাকবে। পরিশ্রম বৃদ্ধির কারণে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

আরও পড়ুন: মাঝসমুদ্রের ঝড়ে ভারত থেকে বাংলাদেশে তলিয়ে যাওয়ার অভিজ্ঞতা কেমন, জানালেন প্রত্যক্ষদর্শী

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি। গুরুজনের শরীর নিয়ে দুশ্চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসা সংক্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে। সন্তানের বায়না পূরণ। আজ কোনও ভাল খবর পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): সকালের দিকে কোনও কারণে মন চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সন্মানপ্রাপ্তির যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তাবৃদ্ধি।

আরও পড়ুন: লাইফ জ্যাকেট ছাড়া পাঁচদিন সমুদ্রে বেঁচে রইলেন বাংলার মৎস্যজীবী

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। সকল কাজে সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। সকল কাজে সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভ আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): আজ যতটা সম্ভব অপরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): সকালের দিকে কোনও কারণে মন চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সন্মানপ্রাপ্তির যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তাবৃদ্ধি।

আরও পড়ুন: সার্ভিস চার্জ বাড়ছে সিঙ্গলস্ক্রিনে, ধর্মঘট প্রত্যাহার ইম্পার

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতোবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধি।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধিবলে জয়। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের কোনও সমস্যা বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। পায়ের নীচে কোনও আঘাত আসতে পারে।

আরওপড়ুন: মমতা-বিজেপি ‘গোপন আঁতাত’! মুকুলকে উচিত শিক্ষা দিতে প্রস্তুত তৃণমূল

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে, ভ্রমণে কোনও কিছু নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সাথে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। আজ সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন। বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। সৌখিনতার জন্য টাকা পয়সা খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। স্ত্রী সঙ্গে খরচের ব্যপারে অশান্তি বাড়তে পারে।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Ajker rashifal,13 July 2019: আজ শনি সহায়? পড়ুন রাশিফল

Advertisement