Daily Rashifal, 14 May 2019: মঙ্গল হোক মঙ্গলময়, জানুন রাশিফল

সামনে ভোট, কারোর বা ভোট হয়েও গেছে। মোট কথা রাজনীতির হাওয়া গরম। তারপর আবহাওয়া আরও গরম। মাসের শেষে ট্যাঁকও ফাকা। মেজাজ কার ভালো থাকে বলুন? সরকারি চাকুরেরা অবশ্য এতদিনে হাতে মোটা মাইনে পেয়েছেন, অতএব মন…

By: Kolkata  Updated: May 14, 2019, 12:30:07 AM

সামনে ভোট, কারোর বা ভোট হয়েও গেছে। মোট কথা রাজনীতির হাওয়া গরম। তারপর আবহাওয়া আরও গরম। মাসের শেষে ট্যাঁকও ফাকা। মেজাজ কার ভালো থাকে বলুন? সরকারি চাকুরেরা অবশ্য এতদিনে হাতে মোটা মাইনে পেয়েছেন, অতএব মন উড়ু উড়ু। কারোর আবার মনে হচ্ছে, মাসগুলো কেবল পালটে জযচ্ছে, দিন পাল্টাবে কবে? চাওয়ার সঙ্গে বিস্তর ব্যবধান তৈরি হচ্ছে পাওয়ার। আরে মশাই ডেবিট ক্রেডিটের ব্যালেন্স শিটে ডুবে থাকলেন এতগুলো বছর। এবার একটু প্রাণ ভরে বাঁচুন।

দিন কেমন কাটবে, সকাল সকাল জেনে নিয়ে সতর্ক থাকুন, আতঙ্কে নয়। দিন ভালো না কাটলেও মন ভালো রাখা খুব দরকার।

মেষ- বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে। স্ত্রীর কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বৃদ্ধি পেতে পারে তবে আজ পাওনা আদায়ের জন্য দিনটি ভাল নয়। বাড়িতে কোনও অনিষ্ট হওয়া থেকে সাবধান থাকুন। পেটের কোনও সমস্যার জন্য ডাক্তারের সঙ্গে আলোচনা।

আরও পড়ুন, “ভারতের প্রথম জঙ্গি ছিল এক হিন্দু”

বৃষ- অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি। বন্ধু নিয়ে কোনও বিবাদ। 

মিথুন-  আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ।

কর্কট- অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আসলে আপনি আপনার শুরুর সময়টা ভুলতে ভয় পাচ্ছেন। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় কোনও চিন্তা বৃদ্ধি পাবে। দুপুরের পরে বাড়িতে কোনও কলহ বাধতে পারে।

সিংহ-  সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। চাকরির স্থানে নিজের বুদ্ধির সুনাম পেতে পারেন। কাজের প্রতি একটু অনিহা থাকবে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে আজ।

আরও পড়ুন, প্রায় তিন দশক ধরে ২৫ পয়সায় কচুরি মেলে এখানে

কন্যা-  আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

তুলা- নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। কোনও মহিলার প্রতি দুর্বলতা না দেখানোই ভাল। খেলাধূলার জন্য কোনও চিন্তা বৃদ্ধি। ব্যবসায় কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তাঘাটে কোনও ঝুঁকি নেবেন না।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। সকাল থেকে অতিরিক্ত ব্যয় হতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ। 

ধনু-  পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। বিজ্ঞান বিষয় কোনও আলোচনা। ব্যবসায় খরচ বৃদ্ধি। কাছাকাছি কোনও ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ।

আরও পড়ুন, স্মার্টফোনে কাটছে শৈশব, নিশ্চিন্ত ‘আধুনিক’ মায়েরা

মকর- অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে। অপরের কোনও জিনিসের উপর লোভ বাড়তে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করবার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

কুম্ভ- পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। পুরনো জিনিস থেকে কোনও আয় হতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ হতে পারে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

মীন-  বাড়িতে কোনও বিবাদ থেকে দূরে থাকুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। কিছু পাওনা আদায় হতে পারে।

Get all the Latest Bengali News and Bengali Horoscope at Indian Express Bangla. You can also catch all the latest update on Bangla Rashifal by following us on Twitter and Facebook


Title: Daily Rashifal, 14 May 2019: মঙ্গল হোক মঙ্গলময়, জানুন রাশিফল

Advertisement