বড় খবর

করোনায় আক্রান্ত সুকান্ত মজুমদার, হাসপাতালে ভর্তি রাজ্য বিজেপির সভাপতি

শরীরে অক্সিজেনের মাত্রাও কম বলে খবর।

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

করোনায় আক্রান্ত রাজ্য বিজেপির সভাপতি সাংসদ সুকান্ত মজুমদার। গুরুতর অসুস্থ অবস্থায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। তাঁর শরীরে করোনার বিভিন্ন উপসর্গ রয়েছে। সর্দি, শ্বাসকষ্ট এবং জ্বর নিয়ে তিনি ভর্তি হয়েছেন ঢাকুরিয়ার হাসপাতালে। শরীরে অক্সিজেনের মাত্রাও কম বলে খবর।

গত কয়েকদিন বাড়িতেই ছিলেন রাজ্য বিজেপির সভাপতি। বাড়ির বাইরে যাননি তিনি। শনিবার ভার্চুয়াল মাধ্যমে রাজ্য বিজেপির কয়েকটি বৈঠকে অংশ নেন তিনি। বিজেপি সূত্রের খবর, শনিবার রাত থেকেই শরীরে উপসর্গ দেখা দেয় তাঁর। কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে তাঁর।

আরও পড়ুন নির্বাচনের মুখে উত্তরপ্রদেশে বিজেপির বড় ধাক্কা, করোনায় আক্রান্ত হেভিওয়েট সাংসদ

এরপর স্বাস্থ্যের অবনতি হওয়ায় ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয় পরিবারের তরফ থেকে। বিজেপির তরফে জানানো হয়েছে, রবিবার সন্ধে সাতটা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শুরু হয়েছে তাঁর চিকিৎসা।

আরও পড়ুন অন্তত ৪০০ জন কর্মী করোনায় আক্রান্ত, সংক্রমণের ছড়াছড়ি সংসদে

হাসপাতাল সূত্রে খবর, কয়েকদিন ধরেই শরীরে হাল্কা জ্বর, মৃদু উপসর্গ ছিল তাঁর। রবিবার স্বাস্থ্যের আরও অবনতি হয়। শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছিল। এদিন অনেকটাই কমে যায় অক্সিজেনের মাত্রা।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal bjp chief sukanta majumder tested covid positive

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com