scorecardresearch

বড় খবর

এক সপ্তাহ পর ফের অসুস্থ রাজ্যপাল, নিয়ে যাওয়া হল SSKM হাসপাতালে

গতকালই রাজভবনে এসে ধনকড়ের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এক সপ্তাহ পর ফের অসুস্থ রাজ্যপাল, নিয়ে যাওয়া হল SSKM হাসপাতালে
রাজ্যপাল জগদীপ ধনকড়।

ফের অসুস্থ রাজ্যপাল জগদীপ ধনকড়। তাঁকে তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। রাজভবন সূত্রে জানা গিয়েছে, স্নায়ুর সমস্যার কারণে অসুস্থ বোধ করছেন রাজ্যপাল। হাসপাতালে তাঁর এমআরআই পরীক্ষা হবে বলে জানা গিয়েছে।

এক সপ্তাহ আগেই ১ এপ্রিল ঠাকুরনগরে হরিচাঁদ জয়ন্তী উপলক্ষে বারুনী মেলায় যাওয়ার সময় অসুস্থ বোধ করেন রাজ্যপাল। মাঝপথেই ভিআইপি রোড থেকে রাজভবনে ফেরে তাঁর কনভয়। পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বিগ্ন হয়ে তাঁর খোঁজ নেন ফোন করে। জানা যায়, বদহজমের ফলে পেটে গোলমাল হয়। ঘন ঘন বমি হয় রাজ্যপালের। রাজভবনে ফিরে সুস্থ হন তিনি। সেখানেই তাঁর চিকিৎসা করা হয়।

উল্লেখ্য, গতকালই রাজভবনে এসে রাজ্যপালের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সাক্ষাৎ রাজ্যপালের স্বাস্থ্য নিয়ে চিন্তায় নাকি অন্য কারণে সে রহস্য উন্মোচন হয়নি। প্রায় এক ঘণ্টা রাজ্যপালের সঙ্গে বৈঠক হয় মুখ্যমন্ত্রীর। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কথা হয়ে থাকতে পারে দুই প্রশাসনিক প্রধানের। মমতা রাজভবন ছাড়ার পরও সাংবাদিকদের বৈঠক নিয়ে কিছু বলেননি রাজ্যপাল।

আরও পড়ুন রাজ্যের দুয়ারে ঘন ঘন সিবিআই, রাজভবনে মমতা-ধনকড় বৈঠক ঘিরে জল্পনা

তার পরদিন, অর্থাৎ আজই ফের অসুস্থ হওয়ায় রাজ্যপালকে নিয়ে জল্পনা তৈরি হয়েছে। সিবিআই জেরা এড়িয়ে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডেই ভর্তি রয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়েও বেশ জল্পনা তৈরি হয়েছে। তার মধ্যেই এবার আরও এক ভিভিআইপি এসএসকেএম হাসপাতালে। কতটা গুরুতর রাজ্যপালের অসুস্থতা তা মেডিক্যাল পরীক্ষার পরই জানা যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Bengal guv jagdeep dhankhar not keeping well goes to sskm hospital