বড় খবর

সান্টার সঙ্গে সেলফি, বড়দিনে সেজে উঠেছে কলকাতা বিমানবন্দর

বছর শেষের এই উৎসবের মেজাজের সঙ্গে যোগ্য সঙ্গত দিতে জাঁকিয়ে ঠাণ্ডাও পড়েছে বেশ। তাহলে কলকাতা বিমানবন্দরই বা পিছিয়ে থাকে কেন!

Christmas
ক্রিসমাসে সেজে উঠেছে কলকাতা বিমানবন্দর। ফোটো- টুইটার
বড়দিন, তিলোত্তমা সেজে উঠেছে। সেজে উঠেছে অ্যাংলো পাড়া। শহরের রাস্তার দু’পাশে নানা মাপের ক্রিসমাস ট্রি, সান্টা ক্লজ, জিঙ্গল বেল, এবারেও সব আছে অবিকল অন্যবারের মতো। বছর শেষের এই উৎসবের মেজাজের সঙ্গে যোগ্য সঙ্গত দিতে জাঁকিয়ে ঠাণ্ডাও পড়েছে বেশ। তাহলে কলকাতা বিমানবন্দরই বা পিছিয়ে থাকে কেন! তাইতো উৎসবের মরশুমে সেজে উঠেছে নেতাজী সুভাষ আন্তর্জাতিক বিমানবন্দর।

উৎসবের নিয়ম মেনে সান্টাও উপস্থিত বিমানবন্দরে। ছোট থেকে বড়, প্রত্যেকের সঙ্গে সেলফি তুলতেই ব্যস্ত তিনি। বিমানবন্দরে ঢুকলেই এক আলাদা চিত্র পাওয়া যাচ্ছে আজকে। এয়ারপোর্ট কর্তৃপক্ষ নিজেই শেয়ার করেছেন সেই সমস্ত ছবি।

আরও পড়ুন, দুনিয়াজুড়ে কোথায় কেমন খাওয়া দাওয়া হয় বড়দিনে?

বড় পরিবারে, কাকা জেঠু, মাসি-পিসিরা সবাই ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন দেশে বিদেশে। উৎসবের দিনগুলোতে কাছাকাছি থাকার চেষ্টাতেই ভ্রমনে যাওয়া। ফ্যামিলি গেটটুগেদারের জন্য আসুন কিংবা কাজে গন্তব্য অন্য কোথাও, কলকাতা বিমানবন্দরে প্রবেশ মাত্রই মন ভাল হয়ে যাবে সকলেও। এমনই দাওয়াই রয়েছে যে।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Christmas celebration santa comes to kolkata airport

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com