scorecardresearch

বড় খবর

ফের কলকাতায় গুলি, সিন্ডিকেটের দুই গোষ্ঠীর তুমুল সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

এই ঘটনার তদন্তে নেমে চারজনকে আটক করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Clash between two syndicate group at kolkata bansdroni area, shot two, 4 are detained
ফের কলকাতায় দিনেদুপুরে গুলি।

আবারও গুলি চলল শহর কলকাতায়। ফের সিন্ডিকেটের বখরা নিয়েই সংঘর্ষ দু’পক্ষের। গুলিবিদ্ধ দুই ব্যক্তি হাসপাতালে ভর্তি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ফের শহর কলকাতায় সিন্ডিকেট দৌরাত্ম্য। এবার ঘটনাস্থল দক্ষিণ শহরতলীর বাঁশদ্রোণীর ব্রহ্মপুর এলাকা। গত কয়েক বছর ধরেই ব্রহ্মপুরের বিভিন্ন এলাকায় জমি বিক্রি ও আবাসন তৈরি কাজ চলছে জোরকদমে। অত্যন্ত লাভজনক এই কারবারে যুক্ত স্থানীয় যুব সম্প্রদায়ের একটি অংশ। এলাকায় রমরমিয়ে চলছে সিন্ডিকেটের ব্যবসা।

মঙ্গলবার দুপুরে হঠাৎই সিন্ডিকেটের দু’টি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে জড়ায় উত্তম মণ্ডল ও বাচ্চা নামে দুই ব্যক্তির গোষ্ঠী। এই এলাকায় উত্তম ও বাচ্চা সিন্ডিকেট ব্যবসা চালায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বখরার টাকার ভাগের কম-বেশি নিয়েই ঝামেলার সূত্রপাত। তর্কাতর্কি থেকে হঠাৎই সংঘর্ষ শুরু হয়ে যায়। আচমকা গুলি চলে।

আরও পড়ুন- বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটে মোদীর উপস্থিতি ঘিরে ধোঁয়াশা

গুলিবিদ্ধ হন মলয় দত্ত ও বিশ্বনাথ সিংহ নামে দুই ব্যক্তি। এদিকে, ভরদুপুরে এলাকায় গুলি চলার খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। তবে ততক্ষণে অভিযুক্তদের অধিকাংশই পালিয়ে গিয়েছে। চারজনকে আটক করেছে পুলিশ। গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে পুলিশই। পুলিশের উদ্যোগেই রক্তাক্ত অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দু’জনেরই বুকে গুলি লেগেছে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, সপ্তাহখানেক আগে বেহালাতেও সংঘর্ষে জড়িয়েছিল দুই সিন্ডিকেট গোষ্ঠী। সেখানেও একটি মেলার দখলদারিকে কেন্দ্র করে সংঘর্ষে গুলি চলে বলে অভিযোগ। সেই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতারও করে পুলিশ। এরপর সোমবার লেক গার্ডেন্সেও একইভাবে সিন্ডিকেটের দুই গোষ্ঠীর মধ্যে বখরা নিয়ে তুমুল সংঘর্ষ চলে। ওই এলাকার দীর্ঘদিনের বাসিন্দা তথা তৃণমূল সাসংদ সৌগত রায় নিজে পুলিশকে ফোন করে ব্যবস্থা নিতে বলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের কলকাতায় সিন্ডিকেট দৌরাত্ম্য।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Clash between two syndicate group at kolkata bansdroni area shot two 4 are detained