বড় খবর

‘সুন্দর সমাধান হয়েছে’, ইডি দফতর থেকে বেরিয়ে বললেন ঋতুপর্ণা

রোজভ্যালি মামলায় ঋতুপর্ণা সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ করল ইডি।

rituparna, ঋতুপর্ণা
ঋতুপর্ণা সেনগুপ্ত।

রোজভ্যালিকাণ্ডে টলি গ্ল্যামার ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ করল ইডি।বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ইডি দফতরে হাজিরা দেন ঋতুপর্ণা। ”সব প্রশ্নের উত্তর দিয়েছি, ওঁরা ভাল করো সবটা বুঝেছেন,  সুন্দর ভাবে সমাধান হয়েছে”, ইডি দফতর থেকে বেরিয়ে একথাই বলেন নায়িকা।

ঠিক কী বলেছেন ঋতুপর্ণা?

ইডি দফতর থেকে বেরিয়ে নায়িকা বলেন, “আমাদের সংস্থা ভাবনা আজ ও কালকে নোটিস দেওয়া হয়েছিল। আমাদের সংস্থা, এই সংস্থার (রোজভ্যালি) সঙ্গে কিছু কাজ করেছে। সেই কাজ নিয়েই কথা হয়েছে। ওঁরা (তদন্তকারী) কিছু প্রশ্ন রেখেছিলেন,  সব উত্তর দিয়েছি। পুরো বিষয়টা ভাল ভাবে বুঝিয়েছি। ওঁরা সবটা বুঝেছেন। কোনও সমস্যা নেই। সুন্দর ভাবে সমাধান হয়েছে”। আর কি ডাকা হবে তাঁকে? জবাবে ঋতুপর্ণা বলেন, ” না, কোনও সমস্যা নেই”। যদিও পাশ থেকে নায়িকার অ্যাকাউন্ট্যান্ট বলেন, “প্রয়োজনে পরে ডাকা হতে পারে”।

আরও পড়ুন: সিবিআই-ইডি না এলে কি মিঠুনের বিবেক জাগত, প্রশ্ন কুণালের

উল্লেখ্য, কয়েকদিন  আগেই রোজভ্যালি মামলায় টলিউডের এই প্রথম সারির নায়িকাকে তলব করে ইডি। এদিন সিজিও কমপ্লেক্সে ঢোকার সময় ঋতুপর্ণা বলেছিলেন, ‘‘ওঁরা ডেকেছেন, তাই কথা বলতে এসেছি। আমার সংস্থার নামে নোটিস দেওয়া হয়েছিল। ওদের (রোজভ্যালি) সঙ্গে আমার সংস্থা কাজ করেছিল। দেখা যাক ওঁরা কী প্রশ্ন জিজ্ঞাসা করেন, সব উত্তর দেব’’।

আরও পড়ুন: প্রসেনজিৎকে তলব ইডির, রোজভ্যালিকাণ্ডে নাম জড়াল নায়কের

এদিকে, রোজভ্যালি মামলায় নাম জড়িয়েছে প্রসেনজিতেরও। আগামী ১৯ জুলাই প্রসেনজিৎকে ইডি দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। দুপুর ১২ টার মধ্যে প্রসেনজিৎকে হাজিরার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইডির তলব প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে প্রসেনজিৎ জানান, ‘‘আমি একজন দায়িত্বশীল নাগরিক, নিশ্চয়ই যাব’’।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ed questions rituparna sengupta in rose valley scam

Next Story
West bengal news today updates: কাটমানি ইস্যুতে এবার নবান্নে বিক্ষোভ বিজেপিরbjp workers show agitations
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com