scorecardresearch

বড় খবর

বন্ধুর স্ত্রীকে রং মাখানো নিয়ে বিবাদ, দোলের দিন কলকাতায় চলল গুলি, নিহত ব্যবসায়ী

দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ, সামাল দিতে নামল বিশাল পুলিশবাহিনী।

mograhat firing murder
প্রতীকী ছবি

রঙের উৎসবের আনন্দ বদলে গেল বিষাদে। দোলের দিন রং খেলা নিয়ে চরম বিবাদ, ব্যবসায়ীকে গুলি করে খুনের অভিযোগ উঠল খাস কলকাতায়। শুক্রবার রিজেন্ট পার্কে বন্ধুর হাতে গুলিতে নিহত হয়েছেন ব্যবসায়ী। তাঁকে গুলি করে চম্পট দেয় আততায়ী। পলাতক অভিযুক্তের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ। বিবাদ চরম আকার নেয় দুই পাড়ার সংঘর্ষে। বেশ কয়েকজন আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম দিলীপ সিং। রং খেলাকে কেন্দ্র করে ১১৪ নম্বর ওয়ার্ডের একই পাড়ার দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। তার পর শুরু হয় মারপিট। তার মধ্যেই চলে গুলি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ব্যবসায়ীর স্ত্রীকে রং লাগানো নিয়ে গন্ডগোলের সূত্রপাত। স্ত্রীকে আবির লাগানোর প্রতিবাদ করলে ব্যবসায়ীর সঙ্গে তাঁর বন্ধুর বিবাদ হয়। বন্ধুকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় অভিযুক্ত। এর পর পালিয়ে যায় সেখান থেকে।

ব্যবসায়ীকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এর পর এলাকায় শুরু হয় দুই গোষ্ঠীর সংঘর্ষ। বেশ কয়েকজন সংঘর্ষে আহত হন। এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পলাতক অভিযুক্তের খোঁজে পুলিশ। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে সংঘর্ষের ঘটনায়।

আরও পড়ুন চাকরির দাবিতে সোচ্চার TET উত্তীর্ণরা, হাজরা মোড়ে ধুন্ধুমার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাড়ার এক যুবক তাঁর বন্ধুর স্ত্রীকে রং মাখাতে গিয়েছিলেন। অভিযোগ, বন্ধু এবং বেশ কয়েকজন মদ্যপ অবস্থায় রং মাখাতে এসে অশ্লীল মন্তব্য করে। এরপরই বাধা দিয়ে প্রতিবাদ জানান ওই ব্যবসায়ী। তাতেই বাঁধে গন্ডগোল। তার পর উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিবাদ চরমে উঠতেই চলে গুলি। দিলীপ সিং গুলিবিদ্ধ হলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Kolkata man shot dead after clash broke out over holi celebration