সাতসকালে মেট্রোয় আত্মহত্যা, চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা

সূত্রের খবর, পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বন্ধ করে দেওয়া হয়েছে দমদমের মেট্রোর টিকিট কাউন্টার।

By: Kolkata  Updated: September 12, 2019, 10:53:35 AM

অফিস টাইমের ব্যস্ততার মাঝেই ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। ঘটনাটি ঘটেছে বেলগাছিয়া মেট্রো স্টেশনে। জানা যাচ্ছে, বেলগাছিয়া মেট্রো স্টেশনে বছর ছাব্বিশের এক যুবক চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে লাইনের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করে মেট্রো রেল পুলিশ যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যুবকের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। এই ঘটনার জেরে বন্ধ করে দেওয়া হয় দমদম এবং কবি সুভাষগামী সব মেট্রো। সূত্রের খবর, পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বন্ধ করে দেওয়া হয়েছে দমদমের মেট্রোর টিকিট কাউন্টার। অফিস টাইমে ফের মেট্রোয় আত্মহত্যার মতো ঘটনায় জেরবার অফিস যাত্রীরা।

আরও পড়ুন- কেন্দ্রের নয়া ট্রাফিক আইন মানবে না মমতা সরকার

এই ঘটনার জেরে সাময়িকভাবে আপ এবং ডাউন লাইনে মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়। তবে ১০টার পর থেকে বেলগাছিয়া স্টেশন থেকে ডাউন লাইনে পরিষেবা শুরু করা হয়। তবে গিরীশ পার্ক থেকে নোয়াপাড়া পর্যন্ত আপ এবং ডাউন লাইনের মেট্রো চলাচল বেশ কিছুক্ষণ বন্ধ রাখতে হয়। উল্লেখ্য, গত চার দিনে এই নিয়ে দ্বিতীয়বার এই ধরনের ঘটনা ঘটল।

তবে বারংবার আত্মহত্যার মতো ঘটনায় সামনে উঠে আসছে মেট্রোর কর্তৃপক্ষের গাফিলতির বিষয়টি। সাম্প্রতিককালে পরিষেবা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছে কলকাতা মেট্রোকে। রেক বিকল থেকে স্বয়ংক্রিয় দরজা বন্ধ না হওয়ার মতো একাধিক ঘটনায় জর্জরিত মেট্রো। ফের আরেক বার অফিস টাইমে মেট্রোয় আত্মহত্যার ঘটনায় প্রশ্নের মুখে মেট্রোর নিরাপত্তা পরিষেবা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Kolkata News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata metro suicide at belgachiya all route closed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং