scorecardresearch

বড় খবর

পরেশকে ‘শেষ সুযোগ’, শিক্ষা প্রতিমন্ত্রীকে CBI হাজিরার সময় বেঁধে দিল হাইকোর্ট

এসএসসি নিয়োগ দুর্নীতি মমালায় এবার রাজ্যের স্কুল শিক্ষা প্রতিমন্ত্রীকে ‘শেষ সুযোগ’ কলকাতা হাইকোর্টের।

paresh adhikari must go cbi office within 3 pm today, ordered calcutta highcourt
পরেশ অধিকারীকে সিবিআই দফতরে হাজির হওয়ার সময় বেঁধে দিল হাইকোর্ট।

এসএসসি নিয়োগ দুর্নীতি মমালায় এবার রাজ্যের স্কুল শিক্ষা প্রতিমন্ত্রীকে ‘শেষ সুযোগ’ কলকাতা হাইকোর্টের। আজ বিকেল ৩টের মধ্যে মন্ত্রীকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। আদালতের নির্দেশ মেনে মন্ত্রী হাজির না হলে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এসএসসি দুর্নীতি মামলায় রজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর মেয়ে সিবিআই স্ক্যানারে। তাঁকে সিবিআই দফতরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। মঙ্গলবার উত্তরবঙ্গ থেকে কন্যাকে সঙ্গে নিয়ে পদাতিক এক্সপ্রেসে ওঠেন মন্ত্রী পরেশ অধিকারী। গন্তব্য ছিল অবশ্যই কলকাতা। কিন্তু বুধবার সকালে ট্রেন কলকাতায় পৌঁছলেও দেখা মেলেনি তাঁদের।

আরও পড়ুন- SSC মামলায় বড়সড় বিপাকে পার্থ, মামলা শুনতেই রাজি নন বিচারপতি

বুধবার সকালে নির্ধারিত সময়ে শিয়ালদহে ট্রেন ঢুকলেও মন্ত্রী বা তাঁর কন্যা অঙ্কিতাকে নামতে দেখা যায়নি স্টেশনে। হঠাৎ করেই বেপাত্তা হয়ে যান তাঁরা। সিবিআই দফতর সূত্রে খবর, পরেশবাবুকে ফোন করা হলেও তিনি ধরেননি। মন্ত্রী নিজেও সিবিআইয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেননি।

এরপরেই বিষয়টিতে হস্তক্ষেপ করেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁর স্পষ্ট নির্দেশ, আজ বিকেল ৩টের মধ্যে পরেশ অধিকারীকে সিবিআই দফতরে যেতে হবে, অন্যথায় তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Paresh adhikari must go cbi office within 3 pm today ordered calcutta highcourt updates