বড় খবর

চড় মারার বদলা নিতেই ব্যবসায়ীকে গুলি, কলকাতায় শুটআউটের ঘটনায় ধৃত ২

Shootout at Kolkata: সোমবার ৬ ঘণ্টার অপারেশনের পর ব্যবসায়ীর শরীর থেকে বের করা হয় গুলি।

Kolkata, Firing, TMC,
প্রতীকী ছবি

রাতের কলকাতায় শুটআউটের ঘটনায় গ্রেফতার আরও এক। গোর্কি সদনের কাছে ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় গ্রেফতারির সংখ্যা বেড়ে হল দুই। সিসিটিভি ফুটেজ দেখে গতকালই একজনকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করে সন্ধান মেলে আরও এক দুষ্কৃতীর। আরও কয়েকজনের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, পাঁচটি বাইকে চেপে দুষ্কৃতীরা হাওড়ার সালকিয়ার ব্যবসায়ী পঙ্কজ সিংয়ের সঙ্গে গাড়ির রেষারেষি করছিল রবিবার রাতে। তাই নিয়ে দুপক্ষের মধ্যে ব্যাপক বচসা বাধে। বাদানুবাদ এমন জায়গায় পৌঁছয় যে বাড়ি থেকে নেমে রণিত গুপ্তা নামে এক যুবককে চড় মারেন। তারপরই প্রতিশোধ নিতে ওই যুবক আরও কয়েকজনকে ডেকে আনে। তখনই গাড়ি ঘিরে দাঁড়িয়ে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলি লাগে পঙ্কজের ডান কাঁধে।

মঙ্গলবার রণিতকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করেই আরও একজন হদিশ পায় পুলিশ। তাকেও গ্রেফতার করা হয়েছে। রণিতকে জেরা করে গুলি করার আসল কারণ জানতে পারে পুলিশ। বাকি দুষ্কৃতীরা এখনও অধরা। তাদের খোঁজ চালাচ্ছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, দেশি পিস্তল থেকে গুলি করা হয় পঙ্কজকে।

আরও পড়ুন Shootout at Kolkata: ৬ ঘণ্টা পর ব্যবসায়ীর শরীর থেকে বেরলো গুলি, দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ

সালকিয়ার ওই ব্যবসায়ীর গার্মেন্টস এবং প্রোমোটিংয়ের পারিবারিক ব্যবসা রয়েছে। হামলার ঘটনায় রীতিমতো আতঙ্কিত তাঁর পরিবার। সোমবার ৬ ঘণ্টার অপারেশনের পর শরীর থেকে বের করা হয় গুলি। আপাতত বিপন্মুক্ত ওই ব্যবসায়ী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shootout at kolkata 2 persons arrested by kolkata police over business man shot at

Next Story
Shootout at Kolkata: ৬ ঘণ্টা পর ব্যবসায়ীর শরীর থেকে বেরলো গুলি, দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশKolkata, Firing, TMC,
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com