scorecardresearch

বড় খবর

Shootout at Kolkata: ৬ ঘণ্টা পর ব্যবসায়ীর শরীর থেকে বেরলো গুলি, দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ

Shootout at Kolkata: শেক্সপিয়র সরণি থানা থেকে এক কিমির মধ্যে গোর্কি সদনের সামনে রবিবার রাতের শুটআউটের ঘটনায় আহত ব্যবসায়ী পঙ্কজ সিং।

প্রতীকী ছবি

রাতের শহরে ফের শুটআউট। শেক্সপিয়র সরণি থানা থেকে এক কিমির মধ্যে গোর্কি সদনের সামনে রবিবার রাতের শুটআউটের ঘটনায় আহত ব্যবসায়ী পঙ্কজ সিং। সোমবার ৬ ঘণ্টার অপারেশনের পর শরীর থেকে বের করা হয় গুলি। আপাতত বিপন্মুক্ত ওই ব্যবসায়ী। এদিকে, এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি কলকাতা পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করা হয়েছে। তাদের খোঁজ চলছে।

হাওড়ার বাসিন্দা ওই ব্যবসায়ীকে রবিবার রাতে ভিড় রাস্তায় হঠাৎ আগ্নেয়াস্ত্র বের করে গুলি করে এক বাইক আরোহী। গুলি লাগে ব্যবসায়ীর ডান কাঁধে। সেই অবস্থাতেই নিজের গাড়িতে ওঠেন পঙ্কজ। এরপর বাঁ দিকে টার্ন নিতে গিয়ে এক বাইক আরোহীকে ধাক্কাও মারে তাঁর গাড়ি। ভরা রাস্তায় সবার সামনে এই ভাবে গুলি চালানোর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে কলকাতায়। প্রশ্ন উঠছে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়েও।

পুলিশ জানিয়েছে, রবিবার রাত ১১টা নাগাদ তিন সঙ্গীকে নিয়ে বন্ধুর বাড়ি থেকে ফিরছিলেন পঙ্কজ। অভিযোগ, পার্ক সার্কাসের দিক থেকে রবীন্দ্র সদনের দিকে যাওয়ার সময় ৫ থেকে ৬টি বাইকে প্রায় বেশ কয়েক জন দুষ্কৃতী তাঁর গাড়ি আটকায়। এরপর গোর্কি সদনের সামনে গাড়ি থেকে নামতেই ব্যবসায়ীকে গুলি করে পালায় দুষ্কৃতীরা। একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

আরও পড়ুন পর্ণশ্রীর মা-ছেলে জোড়া হত্যার কিনারা! দিদির গয়না হাতাতেই খুন দুই তুতো ভাইয়ের

প্রাথমিক তদন্তে অনুমান, দেশি পিস্তল থেকে গুলি করা হয় পঙ্কজকে। ব্যবসায়িক শত্রুতার জেরেই সম্ভবত এই হামলা বলে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ। পাশাপাশি লালবাজারের গুন্ডাদমন শাখাও বিষয়টি খতিয়ে দেখছে। সালকিয়ার ওই ব্যবসায়ীর গার্মেন্টস এবং প্রোমোটিংয়ের পারিবারিক ব্যবসা রয়েছে। হামলার ঘটনায় রীতিমতো আতঙ্কিত তাঁর পরিবার।

এদিকে, রাতের শুটআউট নিয়ে রাজ্য প্রশাসনকে তুলোধনা করেছেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষ, “সমাজবিরোধীর সব তৃণমূলের আশ্রয়ে, তাই তাদের এত বাড়বাড়ন্ত রাজ্যে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Kolkata news download Indian Express Bengali App.

Web Title: Shootout at kolkata business man shot at busy street kolkata police starts probe