বড় খবর

মাঝেরহাট ব্রিজ চালুর দাবিতে তারাতলায় বিক্ষোভ, বিজেপি-পুলিশ খণ্ডযুদ্ধ

পুলিশের উপর ইট-পাথরবৃষ্টি করে বিজেপি কর্মীরা। তারপরই পাল্টা পুলিশ লাঠাচার্জ করে বলে অভিযোগ।

অবিলম্বে মাঝেরহাট ব্রিজ চালু করতে হবে। কেন এত দেরি হচ্ছে? বৃহস্পতিবার যখন দেশজুড়ে সাধারণ ধর্মঘট পালিত হচ্ছে, সেদিনই তারাতলায় বিজেপির বিক্ষোভে রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হল। তারাতলা মোড়ের কাছে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা। এই কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র। কিন্তু তিনি আসার আগেই পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে বিজেপির। রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয় এদিন।

এদিন পুলিশ অবস্থান বিক্ষোভ তুলতে গেলে প্রথমে তাদের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি নেতা-কর্মীদের। এরপর পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অভিযোগ, পুলিশের উপর ইট-পাথরবৃষ্টি করে বিজেপি কর্মীরা। তারপরই পাল্টা পুলিশ লাঠাচার্জ করে বলে অভিযোগ। পুলিশের লাঠির ঘায়ে বেশ কয়েকজন জখম হন। মাথা ফাটে এক বিজেপি কর্মীর। তুমুল উত্তেজনা ছড়ায় তারাতলা মোড়ে। আহতদের মধ্যে কয়েকজন মহিলা মোর্চার নেত্রীও রয়েছেন বলে জানা গিয়েছে। পরিস্থিতি সামাল দিতে এলাকায় মোতায়েন করা হয় প্রচুর পুলিশ।

আরও পড়ুন চলল গুলি, পড়ল বোমা, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র বীরভূম

এদিকে এদিন নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই প্রসঙ্গে বলেন, কেন্দ্রীয় সরকারের রেলের কারণেই এই মাঝেরহাট ব্রিজ তৈরি করতে সময় লেগেছে। বেহালার মানুষকে অযথা হয়রানির শিকার হতে হয়েছে। কিন্তু বিজেপির অভিযোগ, দীর্ঘদিন ধরে রাজ্যের ঢিলেমির কারণে সাধারণ মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। দ্রুত মাঝেরহাট ব্রিজ চালু করার দাবিতে এদিন অবস্থান বিক্ষোভ করে বিজেপি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Violence erupts as bjp protests over majherhat bridge openning at taratala

Next Story
সুপ্রিম নির্দেশে ফের ধাক্কা রাজ্যের, রবীন্দ্র সরোবরে ছটপুজোয় নিষেধাজ্ঞা বহাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com