বড় খবর

বিকেলে ঘরোয়া বৈঠকী আড্ডায় নোবেলজয়ী অভিজিতের বাড়িতে মুখ্যমন্ত্রী

আড্ডার মেজাজকে আরও উসকে দিতে গান ধরে ইন্দ্রনীল সেন, গেয়ে ওঠেন ‘প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে’। বিকেল চারটে পঞ্চান্ন নাগাদ মুখ্যমন্ত্রী প্রবেশ করেন অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। 

বুধবার বিকেলে বালিগঞ্জ সার্কুলার রোডে নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত অভিনন্দন জানাতে নোবেলজয়ীর মায়ের সঙ্গে দেখা করতে যান মুখ্যমন্ত্রী। ঘরোয়া বৈঠকী আড্ডায় বিকেল থেকে সন্ধে গড়ায় সেখানে। উপস্থিত ছিলেন প্রতিবেশীরা।

বিকেল চারটে পঞ্চান্ন নাগাদ মুখ্যমন্ত্রী প্রবেশ করেন অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মা নির্মলা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রতিবেশী জয়া চ্যাটার্জি, নন্দিতা চৌধুরি ছিলেন আড্ডায়। পাশাপাশি উপস্থিত ছিলেন স্বরাস্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও পুলিশে কমিশনার অনুজ শর্মা। শুভ বিজয়া করে মিষ্টি মুখে আহবান জানানো হয় মুখ্যমন্ত্রীকে। আড্ডার মেজাজকে আরও উসকে দিতে গান ধরেন ইন্দ্রনীল সেন, গেয়ে ওঠেন ‘প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে’।

আরও পড়ুন: নোবেলজয়ী অভিজিতের নাম বিতর্কে মুখ খুললেন ‘মা’

গান গল্প সহযোগে চলেছে আলাপচারিতা। খোশ মেজাজে জমে উঠেছিল বৈঠকী আড্ডা। মুখ্যমন্ত্রী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমেকে বলেন, “আমরা গর্বিত অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের জন্য। আমি চাই, আগামী দিনে গরীবদের পাশে থাকতে অভিজিৎ বাবু যেমন ভাবে কাজ করতে চান উনি করতে পারেন, আমরা সহায়তা করব। মাসিমা (অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মা নির্মলা বন্দ্যোপাধ্যায়) অনুরোধ করেছেন গরীবদের যে কর্মসূচী রয়েছে রাজ্যে, তা বারবার করে জানানো হোক সাধারণ মানুষকে। আমি দেখলাম মাসিমার কৃষিবিদ্যা বিষয়ে আগ্রহ রয়েছে”।

Get the latest Bengali news and Kolkata news here. You can also read all the Kolkata news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: West bengal chief minister mamata banerjee meets the family of nobel laureate abhijitbanerjee in kolkata

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com