KBC কে নিয়ে মিম প্রতিযোগীতায় অংশ নিল নাগপুর পুলিশ

অমিতাভ বচ্চনের সঞ্চালনায় জনপ্রিয় শো কেবিসিকে নিয়ে এবার মিম প্রতিযোগীতায় মাতল নেটিদুনিয়া। শোয়ের স্টিলের ওপর অদ্ভুত সব ক্যাপশন লিখে তৈরি হচ্ছে মিম। যেন অডিয়েন্স পোল।

By: New Delhi  Published: Sep 15, 2018, 10:55:34 AM

অমিতাভ বচ্চন আবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন বিখ্যাত শো কৌন বনেগা ক্রোড়পতির ১০ নম্বর সিজন নিয়ে। তবে এই শো নিয়ে আলাদা প্রতিযোগীতা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। রসিকতা করে খেলায় যোগ দিয়েছেন অনেকেই, সঙ্গে জুড়ে গিয়েছেন নাগপুর পুলিশও। খেলার নাম কৌন বনেগা কেয়ারফুলপতি। পুলিশ একটা কাল্পনিক দর্শকের পোল তৈরি করে প্রশ্ন-উত্তর পর্ব চালু করেছিলেন, সেখানে আবার লাইফ লাইনও আছে। মূলত, জনসেবামূলক সচেতনতা বৃদ্ধি করতেই এই পদক্ষেপ। আর তা ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে নাগপুর শহরে।

আরও পড়ুন, ডলারের নিরিখে টাকার আমূল পতনে আমুলের ট্রোল

প্রসঙ্গত, ৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে কেবিসির দশম সিজন। ২০১৪-র পুরোনো শো থেকে নেওয়া হয়েছে এই মিম প্রতিযোগীতার স্ক্রিনশট। তবে শুধু নাগপুর দর্শক নন, কংগ্রেসও বিজেপিকে ট্রোল করার জন্য ব্যবহার করছেন এইসব মিম। এতে আর কিছু না হোক, ফোটোশপটা বেশ মাজাঘষা হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook


Title: KBC meme-fest: প্রতিযোগীতায় অংশ নিল নাগপুর পুলিশ

Advertisement