বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সাত পাকে বাঁধা পড়লেন রিহা, সাবেকি সাজে বিয়ের আসর মাতালেন কাপুর-বোনেরা

এর আগেও সোনম কাপুরের বিয়ে উপলক্ষেও তাক লাগিয়েছেন কাপুর সিস্টার্সরা।

কাপুর পরিবার বলে কথা! বলিউডে রাজ কাপুরের পরিবার ব্যতীত আরেক কাপুর পরিবার কিন্তু পিছিয়ে নেই একেবারেই। গতকালই গাঁটছড়া বেঁধেছেন অনিল কাপুরের ছোট কন্যা রিহা কাপুর। অনেক দিনের বন্ধু এবং প্রেমিক করণ বুলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন তিনি।

কাপুর পরিবারের বিয়ে মানেই, তারকার সমাবেশ সঙ্গে ফুল-অন-ফ্যাশন। বিখ্যাত সব ডিজাইনারের শো-রুম থেকে অভিনেত্রীদের আভিজাত্য বাড়িয়ে তুলতে তাঁদের জুড়ি মেলা ভার। এর আগেও সোনম কাপুর এর বিয়ে উপলক্ষেও তাক লাগিয়েছেন কাপুর সিস্টার্সরা।

রিহার বিয়ে উপলক্ষে, সোনম বেছে নিয়েছেন মিন্ট গ্রিন আনারকলি সঙ্গে হালকা পিচ দুপাট্টা। মাথায় আফগানি মাঙ্গ-টিকা ( টিকলি ) হালকা নেকলেস সেট এবং চুলের খোঁপায় ফুলের বাহার। আভিজাত্য এবং স্নিগ্ধতায় মন কেড়েছেন সোনম।

আরও পড়ুন: মেয়ে রিয়ার বিয়েতে লাড্ডু বিলি অনিল কাপুরের, পৌঁছলেন সোনম-অর্জুন-খুশিরা

পিছিয়ে নেই, বনি কন্যা জাহ্নবী কাপুরও। প্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রার লাহেঙ্গা চোলি বেছে নিয়েছেন তিনি। সিকোয়েন্ড শিমেরি লেহেঙ্গা সঙ্গে ব্লিং দুপাট্টা। গোলাপি আভায় সিলভার চোলি , খোলা চুল আর ডায়মন্ড নেকলেস সত্যিই অনন্য করে তুলেছিল জাহ্নবীকে।

দিদির সঙ্গে সঙ্গে শো স্টিলার, খুশি কাপুরও! হলুদ স্লিভলেস ব্লাউস সঙ্গে লং স্কার্ট। একজোড়া সুন্দর কানের দুল এবং ডেইন্টি নেকপিস আর খোলা চুলে খুশি একদম পারফেক্ট।

অর্জুন সহোদরা অনশুলা সবসময়ই যে কোনও পোশাকে ভীষণ মিষ্টি। লাল লেহেঙ্গা সঙ্গে ফ্লোরাল দুপাট্টা, পাড়ে নিখুঁত কাজ , স্টাইলিং করেছিলেন শাড়ির মত। সোনার কানের দুল এবং আংটি সম্পূর্ণ করেছে লুক।

অর্পিতা মেহেতার লেহেঙ্গায় সকলের মন চুরি করেছেন, সানায়া কাপুর। পলকা প্রিন্ট লেহেঙ্গা এবং নিখুঁত স্লিভলেস ব্লাউস আর অৰ্গঞ্জা দুপাট্টায় অসাধারণ লাগছিল তাঁকে। অল্প মেকআপ, সোনালি ঝুমকা আর চুড়িতে দিদির বিয়ের ফ্যাশন সেগমেন্ট কাপিয়েছেন সানায়া।

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Https indianexpress com article lifestyle fashion janhvi shanaya khushi kapoor stun at rhea kapoor karan boolanis wedding ceremony

Next Story
খোলা চুল, পরনে শাড়িতে এ কোন চানু? সাবেকিয়ানায় মুগ্ধ নেটিজেনরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com