Indigo Diwali Sale 2018: দীপাবলি অফারে ইন্ডিগোর টিকিট মিলবে হাজারেরও কম দামে

Indigo Launches Diwali Sale on Air Tickets: দ্বীপাবলির মরসুমে সস্তায় প্লেনে ভ্রমনের দারুণ সুযোগ দিচ্ছে ইন্ডিগো। টিকিটের দাম থাকছে হাজার টাকার নীচে। দেশ এবং বিদেশে ভ্রমনের জন্য ভাড়া শুরু হচ্ছে মাত্র ৮৯৯টাকায়

By: New Delhi  October 24, 2018, 7:17:27 PM

Indigo Launches Diwali Special Sale with Air Fares Starting Rs 899: দীপাবলির মরসুমে সস্তায় প্লেনে ভ্রমণের দারুণ সুযোগ দিচ্ছে ইন্ডিগো। টিকিটের দাম থাকছে হাজার টাকার নীচে। দেশ এবং বিদেশে ভ্রমনের জন্য ভাড়া শুরু হচ্ছে মাত্র ৮৯৯ টাকায়, এ ক্ষেত্রে ডোমেস্টিক কেরিয়ারে মিলছে ১০ লক্ষ আসন এবং মোট ৬৪টি স্থানে ভ্রমণের সুযোগ। এই টিকিটের অফার প্রাইসের মধ্যে সমস্ত করই যুক্ত রয়েছে। ফলে অতিরিক্ত টাকা দিতে হবে না যাত্রীদের। ইন্ডিগোর এই অফারটি চলবে লক্ষ্মী পুজোর দিন থেকে অর্থাৎ ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত মোট তিনদিন। সংস্থার তরফে আরও জানানো হয়েছে, ৮ নভেম্বর, ২০১৮ থেকে ১৫ এপ্রিল ২০১৯-এর মধ্যে বৈধ থাকবে এই টিকিটগুলি। অর্থাৎ, ওই সময়ে ভ্রমণের টিকিটটা আপনি কেটে রাখতে পারেন এই তিনদিনের মধ্যেই।

আরও পড়ুন: কেরালায় তৈরি হল চার নম্বর বিমানবন্দর

ইন্ডিগোর জেটের চিফ কমার্শিয়াল অফিসার উইলিয়ম বৌল্টার বলেন, “আমরা খুবই আনন্দিত যে, ইন্ডিগো ২৪ থেকে ২৬ অক্টোবর এই তিনদিন তাদের সমস্ত নেটওয়ার্কেই এই অফারটি দেওয়ার কথা ঘোষণা করেছে। দীপাবলি একটি পবিত্র আনন্দের উৎসব, এই সময় অনেকেই পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা করতে যান, এবং আমরা এই অফারের মধ্যে দিয়ে এই বিষয়টাকে আরও সহজ করে তুলতে চেয়েছি। আমাদের যাত্রীরা যাতে কম খরচের যাত্রা উপভোগ করতে পারেন, সে জন্যই এই উদ্যোগ। আমরা আশা করছি, গ্রাহকরা শীঘ্রই এই অফার গ্রহণ করবে। প্রসঙ্গত, টিকিটের দাম শুরু হচ্ছে ৮৯৯টাকা থেকে ।”

বৌল্টার আরও বলেন, “এই তিন দিন আমরা যাত্রীদের সমস্ত সুবিধার কথা মাথায় রেখে পরিষেবা প্রদানের চেষ্টা করব। পাশাপাশি সংস্থা এও খেয়াল রাখবে যাতে যাত্রীদের কোনওকরম ঝামেলায় পড়তে না হয় এবং সমস্ত আবেদনকারী যেন ঠিক সময়ে টিকিট পায় সে দিকেও নজর দেবে ইন্ডিগো।

কিছু রুটের টিকিটের দাম দেওয়া হল নীচে-

indigo তালিকায় চোখ বুলিয়ে নিন একবার।

যাঁরা এই অফারটি চলাকালীন টিকিট কিনতে চাইছেন, তাঁরা ইন্ডিগো এয়ারলাইনের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পারবেন এবং টিকিটও বুক করতে পারেন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকেই।

Read full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indigo launches diwali sale with air fare starting from 899 effective from 24th to 26th october 2018

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X