মা’কে ছেলের প্রণামের ছবি দেখে আবেগপ্রবণ নেট দুনিয়া

মাকে দেখে সেই উর্দিধারী ছেলে আবেগপ্রবণ হয়ে পড়লেন। সটান মায়ের কাছে গিয়ে হাঁটু মুড়ে বসে আদরের মাকে প্রণাম করলেন। যে মুহূর্তের ছবি দেখে দেখে মজেছেন নেটিজেনরা।

By: Bengaluru  September 27, 2018, 2:21:26 PM

‘‘পাপা কহেতা হ্যায় বড়া নাম করেগা, বেটা হামারা অ্যায়সা কাম করেগা’’, হ্যাঁ, বেটারা যখন অনেক বড় কাজ করেন আর সেই কাজের সুবাদে অনেক নাম করেন, তখন বাবা-মায়েদের মুখে সেই গর্বের হাসি বোধহয় পৃথিবীর সবথেকে সেরা অনুভূতির শামিল। ছোটোবেলা থেকে বাবা-মায়ের অক্লান্ত পরিশ্রম, ত্যাগের পরিনামে যখন তাঁদের সন্তানরা দশজনের একজন হয়ে আত্মপ্রকাশ করেন, তখন বাবা-মায়েদের গর্বে মন ভরে যায়। শুধু কী বাবা-মায়েদের, সন্তানরাও যখন তাঁদের নিজ নিজ গুণে গুণবান হয়ে বাবা-মায়ের স্বপ্নপূরণ করতে পারেন, তখন তাঁদেরও মুখে সেই তৃপ্তির হাসির রেখা দেখা যায়। বাবা-মা ও সন্তানদের মধ্যে এই মধুর সম্পর্কের এক নমুনা এবার সামনে এল।

তাঁর বাবা নেই, সিঙ্গল মাদারের কাছে মানুষ। সিঙ্গল মাদার অনেক কৃচ্ছ্রসাধনের পর ছেলেকে বড় করেছেন। ছেলে এখন বড় হয়েছে, রোজগেরে হয়েছে। যেমন তেমন চাকরি তো মোটেও নয়। ছেলের গায়ে উঠেছে খাকি উর্দি। মায়ের পরনে সেই ছাপোষা শাড়ি। মা খেতে বোধহয় কাজ করছিলেন। মাকে দেখে সেই উর্দিধারী ছেলে আবেগপ্রবণ হয়ে পড়লেন। সটান মায়ের কাছে গিয়ে হাঁটু মুড়ে বসে আদরের মাকে প্রণাম করলেন। যে মুহূর্তের ছবি দেখে দেখে মজেছেন নেটিজেনরা। মা’কে এমন ভাবে ছেলের প্রণাম করা দেখে আবেগপ্রবণ হয়েছে নেটদুনিয়া।

আরও পড়ুন, অস্ত্রোপচারের আগে বিরিয়ানি খেয়ে রসনাতৃপ্তি!

 

পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগ দিয়েছেন ছেলে। আর এই ছবিই টুইট করেছেন কর্নাটক পুলিশের এডিজিপি ভাস্কর রাও। ওই আইপিএস অফিসারের এই টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। মা-ছেলের এই আবেগঘন মুহূর্ত নিয়ে অনেকেই শেয়ার করেছেন এ ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Karnataka cop touching his mothers feet has left people emotional

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X