বড় খবর

মা পরীক্ষা দিলেন নির্বিঘ্নে, বাচ্চাকে সামলালেন পুলিশ গার্ড

পরীক্ষার সেন্টারের বাইরে কর্মরত এক ব্যক্তি একটি সদ্যজাতর কান্না থামানোয় ব্যস্ত। তাঁর পরণে খাকি উর্দি। জানা গিয়েছে, মুসাপেট পুলিশ স্টেশনের হেড কনস্টেবল ওই ব্যক্তির নাম মুজিবুর রহমান।

SCTPC (Stipendiary Cadet Trainee Police Constables)-এর পরীক্ষা দিচ্ছেন মা, হলের বাইরে বাচ্চার কান্না থামালেন পুলিশ অফিসার। সম্প্রতি তেলেঙ্গানার মেহবুব নগরের জেলা পুলিশের মুখ্য আধিকারিক IPS রেমা রাজেশ্বরী একটি ছবি শেয়ার করেছেন তাঁর টুইটার হ্যান্ডেলে। সেখানেই দেখা গিয়েছে পরীক্ষার সেন্টারের বাইরে কর্মরত এক ব্যক্তি একটি সদ্যজাতর কান্না থামানোয় ব্যস্ত। তাঁর পরণে খাকি উর্দি।

আরও পড়ুন: গানের চেয়ে কম কিছু নয় বাজনা, জানাতে চান ওঁরা

ছবিটি তোলা হয়েছে মেহবুব নগরের বয়েজ জুনিয়র কলেজের সামনে। জানা গিয়েছে, মুসাপেট পুলিশ স্টেশনের হেড কনস্টেবল ওই ব্যক্তির নাম মুজিবুর রহমান। কেরিয়ারের পাশাপাশি মাতৃত্বের দায়িত্ব দুটোর মধ্যে সমতা রক্ষা করা মোটেও মুখের কথা নয়। পেরোতে হয় একাধিক বাধাবিপত্তি। এক্ষেত্রে আমাদের চারপাশের মানুষের সাহায্য ভীষণই জরুরি। আর এমনটাই প্রমান দিলেন একজন পুলিশ অফিসার। এই ছবি স্যোশাল সাইটে ভাইরাল হওয়া মাত্রই ওই পুলিশ কর্মীকে বাহবা দিয়েছেন সবাই।

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Telangana cop consoles crying baby of female aspirant outside exam centre photo melts hearts online39052

Next Story
সদ্যজাতের দেখভাল করুন সঠিক নিয়মে, জানুন কী করবেন না
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com