scorecardresearch

বড় খবর

প্রেমের মরশুমে গার্লফ্রেন্ড মিলছে মাত্র ১০ টাকায়

সঙ্গিনী মিনিট কুড়ির জন্য আপনাকে সঙ্গ দেবে, আপনার শপিং ব্যাগ বয়ে বেড়াবে, এমনকি আপনার সন্তান থাকলে তাঁদের সঙ্গেও খেলা ধুলো করে মাতিয়ে রাখবে তাদের।

চেন্নাই এক্সপ্রেস ছবির একটি দৃশ্য

কারা যেন বলেছিল এই ঘোর কলি যুগে টাকা দিয়ে আর শুধু বাড়ি গাড়ি নয়, কেনা যায় সব। আর যারা সে সব অবিশ্বাস করেছিল, আজ তাঁদের মুখে ছাই দিয়ে দিব্যি টাকার বদলে বিকোচ্ছে গার্লফ্রেন্ড। হ্যাঁ সত্যি! বাতাসে বসন্ত, আর মনেও তাই। এইরকম প্রেমের মরশুমে মনের মতো সঙ্গিনীর খোঁজ দিচ্ছে এক শপিং মল।

আরও পড়ুন, জানতেন? ভ্যালেন্টাইন্স ডে আসলে বোন দিবস!

চিন দেশের গুয়ানঝাও প্রদেশের ভাইটালিটি শপিং মল। ২০ মিনিটের জন্য একজন সঙ্গিনী জোগাড় করে দিচ্ছে মাত্র ১০ টাকায়। শপিং মলে কেনাকাটা করতে আসা যে কারোর সঙ্গীর প্রয়োজন হলেই মোবাইলে বার কোড স্ক্যান করে পে করতে হবে মাত্র ১০ টা টাকা। সঙ্গিনী মিনিট কুড়ির জন্য আপনাকে সঙ্গ দেবে, আপনার শপিং ব্যাগ বয়ে বেড়াবে, এমনকি আপনার সন্তান থাকলে তাঁদের সঙ্গেও খেলা ধুলো করে মাতিয়ে রাখবে তাদের। ২০ মিনিট পর আপনি চাইলে সঙ্গিনী বদলাতেও পারবেন।

আরও পড়ুন, কুকুর নয়, প্রাক্তনের নামে আরশোলা পোষাই প্রেম দিবসের নতুন ট্রেন্ড!!

ভাইটালিটি মলে এরকম ১৫ জন মহিলা থাকছে। তবে তাঁদের নিরাপত্তার কথাও যে একেবারে ভেবে দেখা হয়নি, এমনটা নয়। পারস্পরিক সম্মতি ছাড়া কোনও মহিলাকেই স্পর্শ করতে পারবেন না কেউ। অনুমতি ছাড়া শপিং মলের বাইরেও নিয়ে যাওয়া যাবে না তাঁদের। আর শুধু পুরুষেরা নয়, মহিলারাও চাইলে ভাড়া নিতে পারবেন অন্য সঙ্গিনীদের।

Stay updated with the latest news headlines and all the latest Lifestyle news download Indian Express Bengali App.

Web Title: This shopping mall allows you to hire girls only for rs ten