বড় খবর

চরিত্রের জন্য কমিয়েছেন ১৫ কেজি, শ্যুটিং সেরেই ফিট অ্যান্ড ফাইন কৃতি, দেখুন কীভাবে

অভিনয়ের স্বার্থে নিজের ওজন ১৫ কেজি বাড়িয়েছিলেন বলি অভিনেত্রী।

অভিনয়ের স্বার্থে নিজের ওজন ১৫ কেজি বাড়িয়েছিলেন বলি অভিনেত্রী।

কথায় বলে, অভিনয়ে সব সম্ভব। ভাবভঙ্গি থেকে শরীরী ভাষা ঠিকঠাক না হলে রুপোলি পর্দায় ঠিক জমে ওঠে না। অভিনয়ের প্রয়োজনে মেকআপ থেকে সবকিছুই এমনকি শরীরের অতিরিক্ত ওজন বৃদ্ধি করতেও দ্বিধাবোধ করেন না অভিনেতারা।

বি টাউনের নতুন অ্যাক্টিং সেনসেশন কৃতি স্যাননের প্রশংসা এখন চারিদিকে। নিজের ধারাবাহিক চরিত্র থেকে বেরিয়ে এই প্রথম অভিনয় দিয়ে কাঁপিয়ে দিয়েছেন অভিনেত্রী। ‘মিমি’ দাগ কেটেছে অনেকের মনে! সিনেমাতে তিনি অভিনয় করেন একজন ধাত্রী মায়ের চরিত্রে। আমেরিকান দম্পতির সন্তানকে নিজের গর্ভে ধারণ করার গল্প এবং প্রতিটা মুহূর্তে নিজের শ্রেষ্ঠ দিয়েছেন কৃতি। অভিনয়ের স্বার্থে নিজের ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন কৃতি। ভি-শেপের ৩৬-২৪-৩৬ এর পারফেক্ট উদাহরণ কৃতি নিজেই। শুটিং শেষে আবার নিজের পুরনো চেহারায় ফিরেছেন বেশ অল্প দিনেই।

কৃতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের পুরনো ওজনে ফেরার প্রস্তুতির ভিডিও শেয়ার করে বলেন, ১৫ কেজি ওজন বাড়ানো যেমন সহজ নয় তেমনই সেটি হট করে কমিয়ে ফেলাও সহজ নয়। তার জন্য লাগে পরিশ্রম এবং মোটিভেশন। ‘পরম সুন্দরী’র জন্য নিজেকে সঠিক শেপে আনার ব্যাপারে যথেষ্ট পরিমাণে সময় ব্যয় করেন তিনি। সিনেমার শুটিং শেষ হওয়ার বেশ কিছুদিন পরেই ‘পরম সুন্দরী’ শুট করা হয়।

আরও পড়ুন: ফুটপাথ থেকে দরদাম করে জুতো কিনছেন খোদ সোনু সুদ, ভাইরাল ভিডিও

তিনি আরও শেয়ার করেন, যে তার স্ট্যামিনা, শক্তি এবং নমনীয়তা একেবারে শূন্যে নেমে গেছিল। প্রথমবারের মতো এত বেশি ওজন রাখা এবং ৩ মাস ধরে ওয়ার্ক আউট না করায় (এমনকি যোগব্যায়ামও নয়) স্ট্যামিনা, শক্তি একদমই কমে গিয়েছিল। জয়েন্টগুলোতে ক্রমাগত সমস্যা হওয়ায় ধীরে ধীরে গতিশীলতায় ফিরতে হয়েছিল। সেলিব্রিটি ফিটনেস প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালার প্রশিক্ষণ এবং সমস্ত পরামর্শ মেনেই আজ আবার পুরনো চেহারায় ফিরতে পেরেছেন অভিনেত্রী।

তাঁর এই পরিশ্রম এবং ডেডিকেশন অবশ্যই বিফলে যায়নি। এবং তাঁর অভিনয় অবশ্যই মন ভরিয়েছে দর্শকদের। এর আগে ‘দম লাগা কে হাইশা’তেও ভূমি পেড়নেকরের ওয়েট মোটিভেশন তাক লাগিয়েছিল নেটিজেনদের ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch how mimi actor kriti sanon lost 15 kg she gained while filming

Next Story
ব্রেকফাস্ট হওয়া উচিত সুস্বাদু আর স্বাস্থ্যকর! এই খাবারগুলি চেখে দেখতে পারেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com