বেনারস সংস্কৃত বিশ্ববিদ্যালয়ে লজ্জার হার এবিভিপি-র

এদিনের জয়ের প্রতিক্রিয়া জানিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বলেছেন, এনএসইউআইয়ের এই চমৎকার ফলে তিনি গর্বিত।

By: New Delhi  Updated: January 10, 2020, 08:04:54 AM

বিজেপির পক্ষে লজ্জাজনক ঘটনা ঘটাল এবিভিপি। বারাণসীর সম্পূর্ণানন্দ সংস্কৃত বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের ভোটে সব কটি আসনে হেরে গিয়েছে আরএসএস-এর ছাত্র সংগঠন। জিতেছে কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই।

২০১৯ সালে এবিভিপি এখানে চারটি আসনেই জিতেছিল। এবার সব কটিতেই পরাজয় ঘটেছে তাদের।

বুধবার প্রকাশিত ফলে দেখা যাচ্ছে, এনএসইউআইয়ের প্রার্থী শিবম শুক্লা সভাপতি পদে মোট ৯৮৮ ভোটের মধ্যে ৪৮৫ ভোটে জিতেছেন। সংবাদসংস্থা এএনআই এ খবর জানিয়েছে। এনএসইউআইয়ের চন্দন কুমার মিশ্র ৫৫৪ ভোটে সহ সভাপতি পদে জিতেছেন।

আরও পড়ুন: হিন্দু বিশ্ববিদ্যালয়ে ফিরোজ খানের নিয়োগ বাতিলের দাবি, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে চিঠি অধ্যাপকদের

এনএসইউআই সাধারণ সম্পাদক পদেও জিতেছে।

এদিনের জয়ের প্রতিক্রিয়া জানিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বলেছেন, এনএসইউআইয়ের এই চমৎকার ফলে তিনি গর্বিত।

প্রিয়াঙ্কা এক টুইটে বলেন, “সম্পূর্ণানন্দ সংস্কৃত বিশ্ববিদ্যালয়ে এনএসইউআইয়ের এই চমৎকার ফলে আমি গর্বিত- চারে চার! দারুণ!”

বেনারস হিন্দু ইউনিভার্সিটির ছাত্রছাত্রী এবং নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে মিলিত হতে শুক্রবার বারাণসী যাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Abvp lost all seats congress studens union won banaras sanskrit university

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X