scorecardresearch

বড় খবর

শপথ অনুষ্ঠানে মোদীকে আমন্ত্রণ কেজরির

আগামী রবিবার দিল্লির রামলীলা ময়দানে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন কেজরি।

arvind kejriwal, অরবিন্দ কেজরিওয়াল, মোদী, মোদীকে আমন্ত্রণ কেজরির, কেজরির শপথে মোদীকে আমন্ত্রণ, arvind kejriwal swearing in, অরবিন্দ কেজরিওয়ালের শপথ অনুষ্ঠা, arvind kejriwal oath taking ceremony, arvind kejriwal narendra modi swearing in, modi in kejriwal's swearing in
মোদী ও কেজরি। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানালেন অরবিন্দ কেজরিওয়াল। আগামী রবিবার দিল্লির রামলীলা ময়দানে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন কেজরি। তবে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে যে ওইদিন বারাণসীতে যেতে পারেন মোদী। ফলে কেজরির শপথগ্রহণের অনুষ্ঠানে নাও থাকতে পারেন নমো।

আরও পড়ুন: দিল্লি বিপর্যয়ে বিজেপি নেতাদেরই ‘দুষলেন’ শাহ

উল্লেখ্য, দিল্লিতে ৬২টি আসনে জিতে আবারও ক্ষমতায় ফিরেছে কেজরিওয়াল সরকার। দিল্লি ভোটে কার্যত বেসামাল বিজেপি। ভোটের ফল ঘোষণার পর সেদিন সন্ধেয় টুইটারে কেজরিকে জয়ের অভিনন্দন জানান মোদী। পাল্টা ধন্যবাদ জানিয়ে মোদকে টুইট করেন আপ প্রধান। সেদিন টুইটে কেজরির উদ্দেশে মোদী লেখেন, ‘‘আপ ও অরবিন্দ কেজরিওয়ালকে দিল্লি বিধানসভা নির্বাচনে জয়ের জন্য ধন্যবাদ। দিল্লিবাসীর আকাঙ্খা পূরণে অনেক শুভেচ্ছা’’। পাল্টা কেজরি লেখেন, ‘‘আপনাকে ধন্যবাদ। আমাদের রাজধানী শহরকে বিশ্বমানের শহরে পরিণত করার উদ্দেশ্যে কেন্দ্রের সঙ্গে থেকে কাজ করতে মুখিয়ে আছি’’।

আরও পড়ুন: ‘কে সবচেয়ে বেশি লাভবান’? পুলওয়ামা হামলার বর্ষপূর্তিতে প্রশ্ন রাহুলের

আগামী রবিবার কেজরির সঙ্গে শপথ নেবেন তাঁর মন্ত্রিসভার সদস্যরাও। ২০১৩ ও ২০১৫ সালের মতো রামলীলা ময়দানে মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন কেজরি। দিল্লির মুখ্যমন্ত্রীর শপথ অনুষ্ঠান দেখতে পাবেন আম আদমিও। এই প্রথমবার ১৪ ফেব্রুয়ারি শপথ নিলেন না কেজরি। এর আগে দু’বারই ওই দিন মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Arvind kejriwal invites pm modi swearing in ceremony